বাংলা সিরিয়াল

‘এতো বড় অভিনেত্রী হয়েও নেই কোনো অহঙ্কার’! মাঝরাস্তায় দাঁড়িয়ে চা-বাপুজি কেক খেয়ে নিজের সারল্যে সকলকে অবাক করলেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। তবে তা সত্ত্বেও তার পা যে মাটির উপরেই রয়েছে সে কথা আরো একবার প্রমাণ করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। প্রসঙ্গত মাঝে মধ্যেই কাজের ফাঁকে অবসর মিললেই এদিক-ওদিক খেতে বেরিয়ে পড়েন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে সব সময় বড় দোকান নয় বরং রাস্তার পাশের দোকানেও দেখতে পাওয়া যায় সকলের প্রিয় জুন আন্টিকে। এবার তেমনই রাস্তার পাশে দাঁড়িয়ে ভাঁড়ে করে চা খাওয়ার পাশাপাশি বাপুজি কেক উপভোগ করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করা নতুন ভিডিওর মাধ্যমে জানিয়েছেন ছোটবেলা থেকেই বাপুজি কেক খেতে তার দারুন ভালো লাগে।

কিন্তু বাড়ির বারণের কারণে ছোটবেলায় এই সমস্ত জিনিস খেতে পারতেন না। তবে বর্তমানে তিনি যে চুটিয়ে উপভোগ করছেন রাস্তার ধারের খাবার সে কথা স্পষ্ট হয়ে গিয়েছে তার ভিডিও থেকে। এদিন অভিনেত্রীর ভিডিও দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন যেভাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও নিজেকে মাটির মানুষ করে রেখেছেন ঊষসী তা সত্যিই প্রশংসনীয়।

Back to top button