বলিউড

প্রচুর বড়োলোক হয়েও সব সময় মুখ গোমরা আছে বলিউডের বেবো অর্থাৎ কারিনা কাপুরের ছোট ছেলে জাহাঙ্গীরের! কিন্তু কেন এরকম সব সময় মুখ গোমরা রাখেন জেহ? ছোট ছেলেকে নিয়ে এবার কথা বললেন অভিনেত্রী মা কারিনা

কারিনা কাপুর এবং সাইফ আলী খান দুজনেই বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের মধ্যে নিজেদের জায়গা করে নিয়েছেন। সেই কারণেই অন্যান্য সেলিব্রেটিদের মতোই সব সময় পাপারাৎজিরা ঘিরে থাকেন তাদের। বড় বড় অভিনেতা – অভিনেত্রীর সন্তানদের যেমন ঘিরে থাকেন পাপারাৎজিরা। তেমনই তাঁদের মধ্যে পড়েন করিনা ও সাইফের দুই পুত্র। তৈমুর আলী খান ও জাহাঙ্গীর আলী খান সেলিব্রিটি কিডদের মধ্যে এমন দুজন যাঁরা টাইমলাইনে থাকবেই। যদিও তৈমুর যতটা ক্যামেরার সামনে আসেন জাহাঙ্গীরকে আমরা ঠিক ততটা প্রচারের আলোয় দেখতে পাই না। তার একটি কারণ মূলত জাহাঙ্গীর যখন জন্মেছিলেন তখন সেই সালটা ২০২১। ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করেন জেহ। করোনা কালের বাড় বারন্তের জন্য তখন সকলেই গৃহবন্দী। সেই কারণেই অতটাও প্রচার হয়নি জাহাঙ্গীরের।

কিন্তু বর্তমানে ধীরে ধীরে মূল স্রোতে ফিরছে জীবন। সাধারণ মানুষের সাথে সাথে বলিউডেও এসেছে ব্যস্ততা। কাজের জন্য সকলকেই ছোটো ছুটি করতে হচ্ছে এদিক ওদিক। সেই সূত্রেই ফিরছেন ক্যামেরা, ফ্ল্যাশ লাইট সহ পাপারাৎজিরা। ফলে সেলিব্রিটি জীবন আবারও ফিরছে প্রচারের আলোয়।

এসবের ফলে এর মধ্যে বেশ কয়েকবার ক্যামেরার সামনে এসেছেন জাহাঙ্গীর। সেলিব্রিটি মা-বাবা এবং দাদা তৈমুরের সাথে দেখা গেছে জাহাঙ্গীরকে। কিন্তু যতবারই তাঁকে দেখা গিয়েছে ক্যামেরায় ততবারই সে গোমরা। কিন্তু কেন? ক্যামেরার সামনে জাহাঙ্গীরের মুখ এরকম সবসময় গোমরা কেন থাকে? এবার এ বিষয়ে কথা বললেন কারিনা।

অভিনেত্রী জানিয়েছেন তৈমুরের যখন মাত্র সাত মাস বয়স তখনই অভিনয়ে ফিরেছিলেন কারিনা। সেই কারণেই অভিনেত্রী মা-বাবা সব সময় বড় ছেলেকে শিখিয়েছিলেন তাঁর মা এবং বাবা দু’জনকেই কাজ করতে হবে। সেই জন্য সব সময় তৈমুর নিজের মা-বাবাকে কাছে পাবেন না। আর এখন তৈমুর বিষয়টিকে রপ্ত করে ফেলেছেন। কারিনা মনে করছেন এই জিনিসটি তাঁর ছোট ছেলে জাহাঙ্গীর কেও বোঝাতে হবে এবং তাঁকেও রপ্ত করাতে হবে।

তবে কি এই পরিস্থিতির সাথে মানিয়ে নিতে গিয়েই সব সময় অমন গোমরা থাকেন ছোট্ট জাহাঙ্গীর? মাকে কাছে না পেয়েই কি, তাঁর মুখের হাসি থাকে না সবসময়? কিন্তু একেবারেই তা নয়। অভিনেত্রী হাসতে হাসতে জানালেন জাহাঙ্গীরের বিরক্তির একটি কারণ আছে। সে বিরক্ত কারণ সব সময় এত ক্যামেরা, চারিপাশে এত আলো, ক্যামেরার শার্টের এর আওয়াজ। সব সময় এসবের মধ্যে থাকতে থাকতে বিরক্ত জাহাঙ্গীর। এমনটাই মনে করছেন অভিনেত্রী মা কারিনা।

Back to top button