ভাইরাল

ভাঙা বাড়ির সামনে অসাধারণ নাচ তিন দরিদ্র যুবতীর! সাধারণ পোশাকে সাদামাটা তিন মেয়ের বাদশাহের গানে দুর্দান্ত নাচ, দেখে অবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার যুগে নিজের প্রতিভাকে একই সাথে অনেক মানুষের সামনে তুলে ধরতে বিশেষ বেগ পেতে হয়না। হাতে একটা অ্যান্ড্রয়েড ফোন আর তাতে ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়া থাকলেই কেল্লাফতে। বর্তমান যুগের প্রতিভাশালী ছেলেমেয়েদের রিয়ালিটি শোয়ের জন্যও অপেক্ষা করতে হয়না। সম্প্রতি তিনটি বাচ্চা মেয়ের বলিউডের বাদশাহের গানে দুর্দান্ত নাচ দেখে অবাক নেটিজেনরা। সেই ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে।

বলিউডের ২০২১ সালের ট্রেন্ডিং হিন্দি গান বাদশাহের ‘ব্যাড বয় × ব্যাড গার্ল’এ দুর্দান্ত নেচেছে তিনটি বাচ্চা মেয়ে। সেই ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। একেবারে সাদামাটা পোশাকে নিজেদের ভাঙাচোরা বাড়ির সামনেই এই গানের সাথে সিগনেচার স্টেপে নেচেছেন এই তিনজন। তাদের নাচ দেখার পর থেকেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। বেশিরভাগ নেটিজেনের মতে, এমন প্রতিভা থাকলে, তা কখনই চাপা থাকে না। কোন না কোনভাবে এই সমস্ত প্রতিভা সকলের সামনে উঠে আসবেই।

এই ভিডিও দেখে স্পষ্ট তারা অত্যন্ত সাধারণ। তারা উপযুক্ত প্রশিক্ষণ না পেলেও ঈশ্বর তাদের মধ্যে নাচের প্রতিভাটা অনেক আগে থেকেই দিয়ে দিয়েছেন। তারা এই গানের সাথে যে নিখুঁতভাবে নেচেছেন তা মানছেন সকলেই। ফেসবুকের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি, শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে অসংখ্য নেটিজেনদের মধ্যে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন কমেন্ট বক্স, তবে ভিডিওটি দেখলেই বোঝা যাবে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এভাবেই আমাদের দেশের এবং পৃথিবীর আনাচে-কানাচে থেকে এমন সব প্রতিভারা উঠে আসেন। লকডাউনের সময় বাড়িতে বসে থাকতে থাকতে যখন মানুষ বিরক্ত হয়ে যেত, তখন এই সমস্ত ভিডিওগুলিই মানুষদের বিনোদন দিত। বর্তমান যুগে মানুষ নিজের প্রতিভাকে নিজের মতো করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন সকলের সামনে যার মধ্যে কিছু কিছু সত্যি ভালো হয়। তাদের মধ্যে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি অন্যতম। যাতে কোনো তামঝাাম নেই, একেবারে সাদামাটা একটি ভিডিও। শুধুমাত্র নিজেদের নাচের প্রতিভার জোরেই সোশ্যাল মিডিয়ায় এতগুলো মানুষের কাছে পরিচিত হয়েছে তারা।

Back to top button