বাংলা সিরিয়াল

ছিমছাম লুক ছেড়ে এবার স্কার্ট ও টপ পড়ে হট লুকে দর্শকের সামনে আসলেন অভিনেত্রী শ্রুতি দাস, ভাইরাল হলো ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটির নোয়া কে তো আশা করি আপনাদের সকলের মনে আছে। সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে এই ধারাবাহিকটি। TRP তালিকায় সবার নিচে চলে যাওয়ার ফলে বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিক। এ ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রুতি দাস কে।

জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন এবং বর্তমানে তার জনপ্রিয়তা তুঙ্গে। বর্তমানে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণে বিরতি তে রয়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন শ্রুতি। নিজের নিত্যদিনের আপডেট দিতে থাকেন, সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

ইনস্টাগ্রামে প্রায়শই নিজের বিভিন্ন রিল ভিডিও ছবি আপলোড করতে থাকেন অভিনেত্রী। এবারে সেরকম একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে কোন একটি পার্টি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই নিজের বিভিন্ন নাচের ভিডিও তুলে ধরেছেন ভিডিওটিতে। অভিনেত্রীকে কালো শর্ট স্কার্ট এবং ধূসর রঙের টপ পরে দেখা গিয়েছে। হট ডান্স স্টেপ এর মধ্যে দিয়ে সকল নেটিজেনদের নজর কেড়েছেন শ্রুতি।

এমনিতে অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন খবর মাঝে মাঝে শিরোনামে উঠে আসে। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে রয়েছেন বেশ কয়েক বছর ধরে দর্শকেরা মুখিয়ে রয়েছে তাদের বিয়ের খবর শোনার জন্য। কয়েকদিন আগেই নিজের একাউন্টে শ্রুতি মেহেন্দি পরা হাতের ছবি পোস্ট করেছিলেন সেই ছবি দেখে অধিকাংশ নিয়েছিলেন যে এবার হয়তো পরিচালকের সঙ্গে বিয়েটা সেরে ফেলছেন অভিনেত্রী। তবে সেই সমস্ত কথা কি মিথ্যে প্রমাণ করে শ্রুতি জানিয়েছেন বিয়ে করতে এখনও তার বেশ কিছুদিন সময় লাগবে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button