বাংলা সিরিয়াল

অভিনেত্রী সুরভী মল্লিকের জন্যই কি ভেঙে গিয়েছিল অভিষেক বসু এবং দিয়ে মুখোপাধ্যায় সম্পর্কে? জেনে নিন গোপন তথ্য

টলিউডের অন্যতম চর্চিত জুটির মধ্যে একটি জুটি হলো অভিষেক বসু ও দিয়া মুখোপাধ্যায়ের জুটি। সম্প্রতি এক বছর হতে চলল অভিষেক এবং দিয়ার সম্পর্কে ভাঙ্গন ধরেছে তবে একসময় এই জুটিকে নিয়ে অনেক কথা হত। সকল নেটিজেনই এই জুটিকে দারুণ পছন্দ করতেন, এক বছরের মধ্যে অনেক কিছুই পাল্টে যায়। বিভিন্ন সম্পর্কের সমীকরণ এভাবেই পাল্টে যেতে পারে। ব্রেকআপের এক মাস পরেই অভিষেক বসু অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে সম্পর্কে যা। তবে অভিনেত্রী দিয়া এখনো সিঙ্গেল।

দুই হাজার কুড়ি সালের বড়দিনের উৎসব দিয়া এবং অভিষেক একসঙ্গে পালন করেছিল সেই ছবি নেট পাড়ায় রীতিমতো ভাইরাল হয়েছিল। এমনকি ২০২১ সালকে তারা একসঙ্গে স্বাগত জানিয়েছিলেন। কিন্তু হঠাৎই ব্রেকআপের খবর ছড়িয়ে পড়ে চারদিকে। গত বছরের আগস্ট মাসে তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে এবং তার এক মাসের মধ্যেই অভিষেক বসু ও সুরভী মল্লিক সম্পর্কে জড়ান।

কয়েক মাস আগেও অভিষেক এবং সুরভী একান্তে একটি রিসোর্টে সময় কাটিয়ে ছিলেন সেই মুহূর্তের ছবি আপলোড করেছিল। এমনকি অভিষেকের জন্মদিনে কেক কেটে সেলিব্রেশন করেছিল সুরভী। এবছর বড়দিনের উৎসব তারা একসঙ্গে কাটিয়েছেন সেই ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন দুজনে।

দিয়া এবং অভিষেকের ব্রেকআপের এক মাস পরেই সুরভী এবং অভিষেকের সম্পর্ক সকলের সামনে আসে। অভিষেক এবং সূরভীর দুজনেই নিজের একাউন্টে থেকে নিজেদের বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করতে থাকে। বর্তমানে অভিষেক বসু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গঙ্গারাম এ অভিনয় করছেন আর এই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী সুরভী। এই ধারাবাহিকেই দুজনের পরিচয় তবে কি এই পরিচয়ের কারণে দিয়া এবং অভিষেকের ব্রেকআপের কারণ সেটা এখনো জানা যায়নি।

Back to top button