ভাইরাল

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান কে হারাতে ‘কাঁচা লঙ্কা’ গান নিয়ে এলেন রানু মন্ডল! এবারে ভুবন বাদ্যকর কে টেক্কা দিতে নতুন করে গান বাঁধলেন রানু মন্ডল, ভাইরাল হল ভিডিও

বিগত একবছর ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডডিং এ রয়েছে ভুবন বাদ্যকর এর কাঁচা বাদাম গান। বলিউড স্টার থেকে শুরু করে হলিউড স্টার প্রত্যেকেই জনপ্রিয় এই গানে ভিডিও বানিয়েছেন। বর্তমানে দেশ থেকে বিদেশে ভাইরাল এই গান। পুরনো হয়েছে রানু মন্ডল। একসময় তিনিও ট্রেন্ডডিং এ ছিলেন। তাঁর গানের জনপ্রিয়তা পেয়েছিল দেশজুড়ে। কিন্তু বর্তমানে রানু মন্ডল কে ভুলে সকলেই ভুবন বাধ্য করে মেতেছেন। তবে এবারে বাদাম কাকুকে টেক্কা দিতে নতুন গান ধরল রানু মন্ডল।

জনপ্রিয়তা পাওয়ার আগে রানাঘাট স্টেশনের এক ভিখারি ছিলেন রানু মন্ডল। তার কন্ঠে অসাধারণ গান শুনে মুগ্ধ হয়ে প্রত্যেকে। এর পরে একদিন এক ব্যক্তি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়া আপলোড করে রানু মন্ডল এর গান এবং তারপরই চারিদিকে ভাইরাল হয়ে যান তিনি আর পরবর্তীকালে হিমেশ রেশমির সাথে গান গাওয়ার সুযোগ পান। তারপর হঠাৎ করেই ভাইরাল হল বাদাম কাকু কমে যায় রানু মন্ডল এর জনপ্রিয়তা।

তবে সম্প্রতি আবারও রানু মন্ডল একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় কাঁচা লঙ্কা হতে ‘ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে’ গানটি করতে শোনা যায় তাকে। তার অসাধারণ কন্ঠে মুগ্ধ হয়েছে গোটা নেটপাড়া। গানটি বেশ পুরনো হলেও নতুন করে রানু মন্ডলের কন্ঠে শুনে আবারও পুরনো দিনের কথা মনে পড়েছে সকলের। আর তাই নতুন করে আবারো ভাইরাল হয়েছে রানু মন্ডল এর ভিডিও।

কিন্তু এই ভাইরাল ভিডিও তেও কটাক্ষে শিকার হতে হয়েছে রানু মন্ডল কে। নেটিজেনদের একাংশ বিদ্রুপ করেছে রানু মন্ডল কে নিয়ে। কিন্তু আরেক অংশ তার গানের প্রশংসা করেছে।

Back to top button