Story

পরিণীতি থেকে শ্রদ্ধা, RRR সিনেমায় অভিনয়ের অফার ফিরিয়ে আফসোস করছেন বলিউডের এই ৫ অভিনেত্রী! মাত্র কয়েকদিনেই এই ছবি ৭০০ কোটির ব্যবসা করে ফেলেছে

সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক এসএস রাজামৌলির পরিচালিত সর্বশ্রেষ্ঠ ছবি আরআরআর। এই ছবিতে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং অজয় দেবগন। মাত্র কয়েকদিনেই এই ছবি ৭০০ কোটির ব্যবসা করে ফেলেছে। গত ২৫ শে মার্চ বক্সঅফিসে মুক্তি পেয়েছে এই ছবি। তারপর থেকেই হাউসফুল প্রতিটি হলে। দারুণ রমরমিয়ে চলছে এখন। ভরপুর অ্যাকশনে ভরা এই ছবি দর্শককে দারুন আকৃষ্ট করেছে। দুই ভারতীয় বিপ্লবীর গল্প, আলুরি সীতারাম রাজু (চরণ) এবং কোমরাম ভীম (জুনিয়র এনটিআর) যারা ব্রিটিশ রাজের বিরুদ্ধে লড়াই করেন।

তবে রাজামৌলী তার এই ছবির জন্য প্রথমেই আলিয়া ভাট কে পছন্দ করেনি। এর আগেও তিনি বলিউডের বহু অভিনেত্রীকে এই ছবির প্রস্তাব দিয়েছেন সেই তালিকায় রয়েছে।

১. পরিণীতি চোপড়া- অনেকেই জানেনা যে পরিচালক রাজামৌলি প্রথমে তার ছবির জন্য আলিয়াকে যে চরিত্র দেয়া হয়েছিল সেই চরিত্রের অফার অভিনেত্রী পরিণীতি চোপড়া কে দিয়েছিলেন। কিন্তু পরিনীতি চোপড়া নিজের সময় অভাবে এই ছবিতে কাজ করা হয়নি।

২. শ্রদ্ধা কাপুর – অভিনেত্রী শ্রদ্ধা কাপুর কেও পরিচালক এই ছবিতে একটি বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্য অফার দিয়েছিলেন। জুনিয়র এনটিআর এর বিপরীতে জুটি বাঁধার জন্য অনুরোধ করেছিলেন রাজামৌলি। কিন্তু তিনিও ব্যস্ততার কারণেই ছবিতে অভিনয় করতে পারেনি।

৩. ইসাবেল কাইফ – ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ কেউ এই ছবিতে অভিনয় করার জন্য অফার করেছিলেন রাজামৌলি। যা তিনি সরাসরি অস্বীকার করেন বলেই জানিয়েছেন পরিচালক একটি সাক্ষাৎকারে রাজামৌলি জানিয়েছেন “ইসাবেল কাইফকে বিদেশীর ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল, যাকে ছবিতে জুনিয়র এনটিআর-এর প্রেমের আগ্রহ হিসাবে দেখা হয়৷ অভিনেত্রী ছবিটি করতে রাজি হননি কারণ তিনি সিনেমার চিত্রনাট্য এবং বিবরণ চেয়েছিলেন।”

৪. ডেইজি এডগার জোন্স – অলিভিয়া মরিসের আগে, আরআরআর ছবির নির্মাতারা ডেইজি এডগার জোনসকে জেনিফারের ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব দেন। এই ছবিতে জুনিয়র এনটিআর-এর বিপরীতে জুটিবদ্ধ হওয়ার জন্য তাকে বলা হয়েছিল। তবে, অভিনেত্রী বেশ কিছু বিলম্বের কারণে এই কাজ থেকে সরে এসেছিলেন এবং তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এটি নিশ্চিত করেছেন যে তিনি ‘অনিবার্য কারণে’ এটি করেছিলেন।

৫. অ্যামি জ্যাকসন- ডেইজি এডগার জোন্সের প্রস্থানের পর নির্মাতারা এমি জ্যাকসনের সাথে এই ছবিতে কাজ করার যোগাযোগ করেছিলেন। তবে ব্যাক্তিগত কিছু কারণে তিনি এই অফার প্রত্যাখ্যান করেন।

Back to top button