ভাইরাল

ভুবন বাদ্যকর কে হার মানালো বেলুন বিক্রেতা! এবারে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি বাঁশির মাধ্যমে তুলে ধরল উড়িষ্যার এক যুবক, ভাইরাল ভিডিও

এক বছরেরও বেশি সময় ধরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ছিল ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম গানটি শুধুমাত্র দেশ নয় বিদেশের মাটিতে এই গান দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছিল সকলেই এই গানটি মাধ্যমে ভিডিও বানাচ্ছে। এই গানের সঙ্গে ভুবন বাদ্যাকর জনপ্রিয়তা পেয়েছিল। অনেক মিউজিক ডিরেক্টরের সঙ্গে কাজ করেছেন তিনি।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন তিনি। সেখানে ঘুরে ঘুরে একটি গানের মাধ্যমে বাদাম বিক্রি করতেন এবং হঠাৎ তার এই গানের ভিডিও এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। তারপর রাতারাতি ভাইরাল হয়ে পড়ে কাঁচা বাদাম গানটি। ভাইরাল হওয়ার পর তিনি যেই অর্থ উপার্জন করেছেন সেখান থেকে নতুন বাড়ি-গাড়ি-সবকিছু কিনেছেন। কিন্তু এবার সে কাচা বাদাম গানটি অসাধারণ ভাবে নিজের বাঁশির সুরে তুলে ধরলেন এক যুবক।

কাচা বাদাম গানটি নিজের বাঁশির মাধ্যমে তুলে ধরে সকলকে তাক লাগিয়ে দিল ওড়িশার ওই যুবক। পুরীর জগন্নাথ দেবের মন্দির এর সামনে তিনি বাসি ছোটদের খেলনা জিনিস, বেলুন ইত্যাদি বিক্রি করেন। আর ওই ব্যক্তি এত অসাধারণ ভাবে বাশির সুর তুলে ধরেছিলেন নিজের বাঁশি তে যা ছিল চোখে দেখার মত। তার বাশির সুর শুনে সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছিলেন তিনি।

এই প্রসঙ্গে বলে রাখা ভাল সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে ভুবন বাদ্যকর কে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তিনি নিজের কাঁচা বাদাম গানটি গান এবং সেখান থেকে তাকে ৭০। হাজার টাকার মূল্যের একটি আইফোন গিফট করা হয় বর্তমানে সেই আইফোন নিয়েও গান লিখে ফেলেছেন ভুবন বাবু।

Back to top button