বলিউড

পাপের ফল ভুগতেই হচ্ছে রিয়া চক্রবর্তী কে! আবার এনসিবি আদালতে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলো

সালটা ছিল ২০২০ এবং দিনটা ছিল ১৪ই জুলাই। সমস্ত দেশবাসী যখন লকডাউন এ গৃহবন্দি ঠিক তখনই দুপুরবেলা নিউজ চ্যানেলে ভেসে ওঠে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু বরণ করেছেন। এই খবরে থমকে গিয়েছিল গোটা দেশবাসী। সুশান্তের আত্মহত্যার খবরে গোটা দেশ নড়ে উঠেছিল সেদিন। এরপরেই দেশজুড়ে শুরু হয়ে গিয়েছিল একাধিক তর্ক-বিতর্ক। আত্মহত্যা নাকি খুন এই নিয়ে চলছিল নানা মতবাদ। তারপর নেপোটিজম এর তথ্য উঠে আসে। এরপর অভিনেতার মৃত্যু ঘিরে নানান রকম তথ্য উঠে আসে গ্রেপ্তার হন বলিউডের আরেক অভিনেত্রী তথা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এরপর রিয়ার বিরুদ্ধে উঠে আসে নানান ধরনের অজানা তথ্য। আমজনতা তখন সকলেই ‘জাস্টিস ফর সুশান্ত’ এই স্লোগানে মেতে উঠেছিল। সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চেয়েছিল গোটা দেশবাসী। বহুদিন ধরে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা চলার পর আবারো নতুন করে তলব করা হলো রিয়া কে।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী কে সুশান্ত সিং রাজপুত এবং মাদক সংক্রান্ত মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) মুম্বাইয়ের একটি আদালতে ডেকে পাঠিয়েছে। বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আবারো আদালতে দারস্ত হতে হলো অভিনেত্রী কে। এই মামলার পরবর্তী শুনানি হবে ১২ জুলাই। বুধবার, মুম্বইয়ের বিশেষ আদালতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরবর্তী সেই মাদক মামলায় চার্জশিট পেশ করে এনসিবি। সেখানেই ফের নাম রয়েছে রিয়া চক্রবর্তীর।

বিশেষ পাবলিক প্রসিকিউটর অতুল দেশপান্দে বলেছেন যে চার্জশিটে সমস্ত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। এই খসড়া চার্জশিট দাখিল করে, তিনি রিয়া এবং শৌভিকের বিরুদ্ধে মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্য মাদক সেবন এবং এই জাতীয় পদার্থের ক্রয় এবং অর্থ প্রদানের অভিযোগ গঠনের জন্য আদালতকে অনুরোধ করেছেন।

আদালত বলেছে, ডিসচার্জের আবেদনের সিদ্ধান্ত নেওয়ার পরই অভিযোগ গঠন করা হবে। বুধবার রিয়া ও শৌভিক সহ সব আসামি আদালতে হাজির হন। বিশেষ বিচারক ভিজি রঘুবংশী নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস আইন সম্পর্কিত মামলার শুনানি করেন, শুনানির তারিখ ১২ই জুলাই ধার্য করা হয়েছে।

Back to top button