বলিউড

“আমি একজন বড় পর্দার অভিনেতা আমি কখনোই OTT তে ২৯৯-৪৯৯ টাকায় প্লাটফর্মে কাজ করবো না”! অহংকার দেখিয়ে ট্রোলের শিকার হলেন অভিনেতা জন আব্রাহাম

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন জন আব্রাহাম। বলিউডের অনেক নামডাক থাকা সত্ত্বেও আজ অবধি তিনি নিজের বিভিন্ন মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়ে পড়েছিলেন এবং খবরের শিরোনামে উঠে আসেন হামেশাই। এবারও সম্প্রতি OTT প্লাটফর্ম সম্পর্কে মন্তব্য করে ব্যাপকভাবে ট্রোলের শিকার হলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন OTT প্লাটফর্ম তার ভালই লাগে কিন্তু শুধুমাত্র একজন প্রযোজক হিসেবে। একজন অভিনেতা হিসেবে তার কখনো OTT প্ল্যাটফর্ম ভালো লাগেনা। জন আব্রাহাম জানান একজন প্রযোজক হিসেবে তিনি সবসময় চাইবেন তার আরো অনেক কাজ OTT প্ল্যাটফর্মের মুক্তি পাক তিনি কিন্তু একজন অভিনেতা হিসেবে তিনি সবসময় চাইবেন বড় পর্দায় অভিনয় করতে। ভিকি ডোনর, ম‍্যাড্রাস ক‍্যাফের প্রযোজনার দায়িত্বে ছিল জন আব্রাহাম এন্টারটেনমেন্ট।

এই সম্পর্কে জন জানান, “মাসে ২৯৯ বা ৪৯৯ টাকা দিয়ে দর্শক বাড়ি বসে আমাকে দেখবে। এই বিষয়টা আমি মানতে রাজি নই। কারোর বাথরুমে যাওয়ার দরকার পড়লে মাঝপথে আমার ছবি থামিয়ে দিয়ে চলে যাবে, সেটা আমার কাছে খুব বিরক্তিকর। আমি বড়পর্দার নায়ক আর আমি সেখানেই থাকতে চাই।”

আর জনের এই মন্তব্যই হাসির পাত্র করে তুলেছে তাকে দর্শকদের কাছে। দর্শকদের দাবি জনের কোন সিনেমাই বড় পর্দায় তেমনভাবে জনপ্রিয় নয়, বেশিরভাগ ছবি ফ্লপ তা সত্ত্বেও তার এত অহংকার কোথা থেকে আসে নিজেকে কি করে এত বড় মুখ করে তিনি বড় পর্দার নায়ক বলে দাবি করেন? বড়পর্দায় জন আব্রাহামের শেষ ছবি ছিল অ্যাটাক। মুক্তির পরই একেবারে মুখ থুবড়ে পড়ে এই ছবি। আগামী দিনে তার ছবি আসতে চলেছে ‘এক ভিলেন রিটার্নস’। কয়েক বছর আগে মুক্তিপ্রাপ্ত এক ভিলেন এর সিকোয়েন্স ছবি বানানো হবে। তবে এই ছবির পুরনো কোনো অভিনেতা-অভিনেত্রীকে আর দেখা যাবে না। জন আব্রাহাম ছাড়াও এই ছবিতে থাকছেন দিশা পাটানি, তারা সুতারিয়া, অর্জুন কাপুর। আগামী ২৯ শে জুলাই মুক্তি পাবে এই ছবি।

Back to top button