বাংলা সিরিয়াল

প্রেমের ফাঁদে গাঁটছড়ার ‘কুণাল’? ভাইয়ের কাণ্ডে বাহবা দিচ্ছেন ‘দাদা’ ঋদ্ধি, বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কুনাল?

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের ভক্ত সংখ্যা প্রচুর। শুধুমাত্র গৌরব সোলাঙ্কি নয় ধারাবাহিকের অন্যান্য পার্শ্বচরিত্রে অভিনেতা অভিনেত্রীদের ভক্ত নেহাতই কম নয়। তার মধ্যে অন্যতম একজন হলেন কুনাল অর্থাৎ অভিনেতা রিয়াজ নস্কর। ধারাবাহিকে আসার আগে থেকেই রিয়াজের জনপ্রিয়তা ছিল। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ছিল চোখে পড়ার মতো। তবে ধারাবাহিকে অভিনয় করার পর থেকে কুণালের চরিত্র বেশ পছন্দ করছেন দর্শক। ইতিমধ্যেই খড়ি ঋদ্ধিমান এর পাশাপাশি বনি কুনালের জুটিও বেশ জনপ্রিয়তা বাড়ছে দর্শক মহলে। দুজনের মধ্যে খুনসুটি এবং অন্য ধরনের একটা কেমিস্ট্রি তৈরি হচ্ছে।

তবে আসল জীবনে রিয়াজ কাকে মন দিয়েছেন সেটাই এখনো জানা যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ায় অনেকেই অনেক রকম মন্তব্য করছেন। কারণ রিয়াজের প্রিয় বান্ধবী হল মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই কথাটাই রিয়াজ এর আগেও বহুবার বলেছেন এবং সোশ্যাল মিডিয়াতে দুজনে একসঙ্গে বেশ অনেকগুলো ছবি এবং ভিডিও রয়েছে। তা দেখেই তাদের মধ্যে বন্ডিং টা বোঝা যায়। আর এই সমস্ত ছবি এবং ভিডিও দেখে দর্শকদের মনে হয় মিঠাই এবং রিয়াজের অন্যধরনের সম্পর্ক রয়েছে। যদিও এই নিয়ে কখনো সরাসরি মুখ খোলেননি রিয়াজ। এদিকে বনি অর্থাৎ অভিনেত্রী অনুষ্কার সঙ্গেও রিয়াজের অফস্ক্রিন কেমিস্ট্রি চোখে পড়ার মত। দুজনে একসঙ্গে বহু ভিডিও বানিয়ে থাকেন।

কিছুদিন আগেই রিয়াজ নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে মিঠাই এর সঙ্গে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করে। সেই নিয়েই শুরু হয়েছিল গুঞ্জন তারপর আবার কিছুদিন পরেই অনুষ্কার সঙ্গে মেকআপ রুমে একটি সুন্দর ভিডিও পোস্ট করেন রিয়াজ। আর এসব দেখে দর্শকের বোঝায় উপর নিজের আসল রিয়াজের মনে কে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Back to top button