বাংলা সিরিয়াল

বাচ্চা মেয়ে হয়ে অরিন্দমের অনুমতি না নিয়ে আদি আর রোহিণীর বিয়ে দিচ্ছে নোলক! তুমুল রেগে গেলো অরিন্দম, নোলক আর অরিন্দমের সম্পর্কে কি আবার চিড় ধরবে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’।‌ এই ধারাবাহিক শুরুর সময় প্রচুর মানুষ নেতিবাচক সমালোচনা করতে শুরু করেন, কারণ এই ধারাবাহিকের গল্প নিয়েই মানুষের আপত্তি ছিল। তবে এই ধারাবাহিকের পরিচালকের অবশ্য স্থির বিশ্বাস ছিল যে এই গল্প মানুষের মনে জায়গা করে নেবে এবং টিআরপি তালিকায় ভালো ফল করবে এই ধারাবাহিক, পরে দেখা যায় সেই ভবিষ্যৎবাণী সত্য হলো। গোধূলি আলাপ ধারাবাহিক চালু হওয়ার কয়েক দিনের মধ্যেই তা মানুষের মধ্যে জনপ্রিয়তা অর্জন করে নিলো।

অসমবয়সী প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। যেখানে দেখা গিয়েছিল মাঝবয়সী অরিন্দম রায় এবং বহুরূপী নোলকের ভাগ্যচক্রে বিয়ে হয়ে যায়‌ প্রথমদিকে অরিন্দম এই বিয়ে মানতে না পারলেও বর্তমানে অল্প বয়সী বৌয়ের‌ প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছে সে। ধারাবাহিকে দেখানো হচ্ছে আস্তে আস্তে বড় হয়ে উঠছে নোলক‌‌ও এবং সে তার স্বামীর দেখভাল করছে। এত দূর অবধি সবকিছু ঠিকঠাক চলছিল কিন্তু সম্প্রতি ধারাবাহিকে একটি নতুন ট্র্যাক দেখানো হয়েছে। যেখানে দেখানো হচ্ছে যে আদি রোহিণীর ভালোবাসার জালে রীতিমতো ফেঁসে গেছে। সে বোকার মত রোহিণীকে
বিশ্বাস করছে।

রোহিনীর স্বরূপ জানার পরেও সে বিশ্বাস করছে যে রোহিনী সত্যিই আদিকে ভালবাসে। এই নিয়ে যখন অরিন্দম চিন্তা করছে তখনই হঠাৎ করে জানা যায় যে বাড়ির কাউকে কিছু না জানিয়ে আদি মন্দিরে রোহিণীকে বিয়ে করতে গেছে এবং এই সমস্ত কাজের সাথে নোলক ও জড়িয়ে আছে। ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোতে দেখা যাচ্ছে যে, একটি মন্দিরে অরিন্দম বসে আছে এবং সেখানে একটি মন্দিরে আদি বসে আছে বর বেশে এবং রোহিনী বসে আছে বধূ বেশে। আদি সিঁদুর পরিয়ে দিচ্ছে এবং নোলক লজ্জা বস্ত্রে টেনে দিচ্ছে রোহিনীর মাথায়।

এইরকম সময় মন্দিরে পরিবারের সকলকে নিয়ে হাজির হয় অরিন্দম। অরিন্দমের কাছ থেকে পারমিশন না নিয়ে নোলক এই পুরো কাণ্ডটি ঘটিয়েছে দেখে অত্যন্ত রেগে যায় অরিন্দম। সে চিৎকার করে ওঠে ‘নোলক’ বলে নোলক তখন স্বামীর চিৎকার শুনে আঁতকে ওঠে। এরপর ধারাবাহিকে কী হবে? আদি আর রোহিনীর এই ট্র্যাক কি অরিন্দম নোলকের গল্পের মাঝখানে চির ধরাবে? আস্তে আস্তে অরিন্দম আর নোলকের মধ্যে যে দূরত্ব ঘুচে যাচ্ছিল অরিন্দম এর অ্যাক্সিডেন্টের পর আবার কি রোহিণী আদির স্ত্রী হয়ে বাড়িতে প্রবেশ করেই দূরত্ব বাড়িয়ে দেবে? আদি এবং রোহিনীর বিয়েকে কেন্দ্র করে নোলক অরিন্দমের সম্পর্কের মধ্যে ফাটল ধরবে কিনা এই প্রশ্নের উত্তর জানতে হলে ধারাবাহিকে চোখ রাখতে হবে।

Back to top button