বাংলা সিরিয়াল

“কিউকি হামে পুরোনো বাড়ি পছন্দ হায়”! ভাঙাচোরা হিন্দি বলে ছদ্মবেশে ঝুনঝুনওয়ালার অফিসে হাজির হল খড়ি এবং ঋদ্ধি, বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিক জমে ক্ষীর

বর্তমানে জমজমাট স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। শুরুর সময় থেকেই দর্শকের মনে পাকাপোক্তভাবে জায়গা তৈরি করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। সোলাঙ্কি এবং গৌরবের অনস্ক্রিন জুটি প্রথমবারে বাজিমাত করেছে। বর্তমানে ধারাবাহিকের একটি এপিসোডও মিস করতে চান না দর্শক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র ছাড়াও পার্শ্ব চরিত্রগুলিও বেশ গুরুত্বপূর্ণ। প্রত্যেকেরই চরিত্র আলাদা রকম কিন্তু প্রত্যেকেই দর্শকের মনে জায়গা তৈরি করে নিতে পেরেছে।

বর্তমানে ধারাবাহিকের যারা নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন এই সময়ে খড়ি এবং ঋদ্ধিমানের উপর দিয়ে ঝড় বয়ে চলেছে। এছাড়াও খড়ির বাপের বাড়ি অর্থাৎ ভট্টাচার্য বাড়ির উপরেও বিপদ নেমে এসেছে। রাহুল ঋদ্ধির সই নকল করে ভট্টাচার্যদের বাড়ি ছয় কোটি টাকার বিনিময়ে এক প্রোমোটারের কাছে বিক্রি করে দিয়েছে। যার জন্য সকলেই ঋদ্ধি কে ভুল বুঝছে। কিন্তু খড়ি ঋদ্ধি কে বিশ্বাস করে তার পাশে থেকে ঋদ্ধি কে সাহায্য করছে। যাতে ঋদ্ধি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারে। আর সেই লড়াই এখন মাঠে নেমে পড়েছে দুজনে একসাথে। এবারে দেখার অপেক্ষায় কিভাবে ঋদ্ধিমান এবং খড়ি এই কাজে সফল হয়।

আর এইসবের মাঝেই সামনে আসে ধারাবাহিকের আগামী দিনের একটি ভিডিও ক্লিপ। ভিডিওটিতে দেখা যায় ঝুনঝুনওয়ালা কে ফাঁদে ফেলতে খড়ি এবং ঋদ্ধিমান দুজনই ছদ্মবেশের ঝুনঝুনওয়ালা অফিসে গেছে। আরবের এক বাসিন্দার বেশে ঋদ্ধি এবং বোরকা পরে আসে খড়ি। সেখানে নানান ছলে বলে কৌশলে ঝুনঝুনওয়ালার থেকে আসল সত্যিটা বের করতে চায়। সম্প্রতি এই ভিডিওটি ইনস্টাগ্রামের গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেজ এর তরফ থেকে পোস্ট করা হয়েছে। যেখানে ইতিমধ্যে ৯ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। এবারে দেখা যাক এই পদ্ধতি কি আসল সত্যিটা বেরিয়ে আসে নাকি আরো কঠিন লড়াই করতে হবে খড়ি এবং ঋদ্ধিমান কে ।

Back to top button