বাংলা সিরিয়াল

হানিমুনে গিয়ে অন্ধ হয়ে গেল দীপা! সৎ বোন উর্মির কারসাজি নয়তো? নাকি অন্য কোন শত্রু আছে দীপা সূর্যর? প্রশ্ন করছেন নেটিজেনরা

অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তার অভিনব গল্পের জন্য। সচরাচর ধারাবাহিকে দেখা যায় নায়িকা মানেই সে খুব সুন্দরী দেখতে হবে এবং গায়ের রং খুব পরিষ্কার হবে। কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি এর বিপরীত, এই ধারাবাহিকের নায়িকা কিন্তু তথাকথিত সুন্দরী দের মতো উজ্জ্বল ফর্সা নয়, সে যেন কৃষ্ণকলি, অথচ তা সত্ত্বেও তাকে ভালোবাসে সূর্য। তার খুব সুন্দর মন রয়েছে সেই কারণে তাকে ভালোবাসে সূর্য। এই ধারাবাহিকের এই ভাবনা চিন্তায় দর্শকদের পছন্দ হয়েছে যেখানে একজন মেয়েকে শুধুমাত্র গায়ের রং দিয়ে বিচার করা হয় না। টিআরপি লিস্টে ভালো ফল করে এই ধারাবাহিক রহস্য-রোমাঞ্চ থ্রিলার লালকুটি কে হারিয়ে দিয়েছে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সূর্য আর দীপা একসাথে হানিমুনে গেছে। এই হানিমুন ট্রিপে জয় আর উর্মিও তাদের সাথে গিয়েছে। সেখানে দীপাকে অন্যরকম লুকে দেখবার জন্য সারপ্রাইজ করতে না জানিয়ে অনেক রকমের পোশাক কিনে এনেছে সূর্য। সেই সমস্ত পোশাক গুলি আধুনিক ওয়েস্টার্ন পোশাক, বলাই বাহুল্য এই ধরনের পোশাক দীপা এর আগে কখনো পরেনি। একমাত্র সূর্যর আবদার রাখতেই সেইসব পোশাক গুলি সে পরতে শুরু করে।

এরপর হঠাৎ করে দেখা যায় যে, দীপা চোখে কালো চশমা পরে বসে আছে যা দেখে দর্শকদের মনে প্রশ্ন জাগে আবার উর্মি কোন বদমাইশি করে দীপাকে অন্ধ করে দিলো না তো? কিন্তু পরে জানা যায় যে, না ওটা কোন কালো চশমা নয় ওটা আসলে সানগ্লাস। ঘরের ভেতরে বৌ কে সানগ্লাস পরিয়ে ছবি তুলছে সূর্য। তবে সানগ্লাসটা এমনই যে দেখলে মনে হবে চোখ অন্ধ হয়ে গিয়েছে দীপার। যারা ধারাবাহিকটি দেখবেন তারাই একমাত্র সমস্ত বিষয়টা বুঝতে পারবেন। যাইহোক এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই মজা করেছেন।

Back to top button