বাংলা সিরিয়াল

‘সব বাংলা সিরিয়ালেই ঘুরে ফিরে এক গল্প দেখানো হয়’! অভিনেতা রোহন ভট্টাচার্যের মন্তব্যে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

একসময় ছোটপর্দার একাধিক বাংলা সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে সুপরিচিত হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্য। তবে এবার বাংলা সিরিয়ালের গল্প নিয়ে বিরূপ মন্তব্য করার জন্য রীতিমতো বিতর্কের শিকার হতে হল তাকে। প্রসঙ্গত বেশ কিছুদিন আগে ছোটপর্দায় নিজের কাজ শেষ করেছেন অভিনেতা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’তে কাজ করতে দেখা যাচ্ছিল তাকে।

বলাই বাহুল্য সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আবার কবে প্রিয় অভিনেতাকে ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন অনুগামীরা। কিন্তু এবার একটি সরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোহন ভট্টাচার্য জানিয়েছেন ছোটপর্দা নয় বরং ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন তিনি খুব শীঘ্রই। পাশাপাশি ছোট পর্দায় কাজ করা নিয়ে অভিনেতা জানিয়েছেন সমস্ত ধারাবাহিকেই ঘুরে ফিরে একই রকম গল্প। যে কারণে নতুন কিছু নয় বরং একই গল্পে কাজ করতে হয় তাকে।

সেজন্য কিছুদিন বিরতি নেওয়ার পর এবার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। বলাই বাহুল্য প্রিয় অভিনেতার সাফল্যে অনুগামীরা খুশি হলেও বাংলা ধারাবাহিক নিয়ে তার মন্তব্য ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ। তবে অভিনেতা পাশে পেয়েছেন তার অনুগামীদের। তারা জানিয়েছেন ভট্টাচার্য প্রতিভাবান অভিনেতা। তাই তার বড় কাজের সুযোগ পাওয়া সময়ের অপেক্ষা মাত্র।

Back to top button