টলিউড

‘ছেলেকে কবীরকে স্কুলে ভর্তি করতে হাজির হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক’! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছোট্ট কবীরের স্কুলে যাওয়ার ফটো

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। তবে পরিবারকে সময় দেওয়ার জন্য এই মুহূর্তে বড় পর্দা থেকে কিছুটা দূরে সরে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যদিও সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। কারণ মাঝেমধ্যেই ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

যে কারণে অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অভিনেত্রীর বিভিন্ন রকম পোস্ট দেখার জন্য। এবার তেমনই একটি পোস্ট মুহূর্তে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ সম্প্রতি স্কুলে ভর্তি হয়েছেন অভিনেত্রীর ছেলে কবীর। প্রসঙ্গত পরিবারকে সময় দেওয়ার জন্য এই মুহূর্তে সক্রিয়ভাবে সিনেমায় অভিনয় করছেন না অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে পরিবারের সঙ্গে দারুণ সময় উপভোগ করতে দেখা যাচ্ছে তাকে।

এদিন একাধিক ফটো পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন স্কুলে ভর্তি করা হয়েছে তার ছেলেকে এবং সকলের থেকে তার জন্য আশীর্বাদ কামনা করতে দেখা দিয়েছে তাকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর এই পোস্ট এদিন দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের। যে কারণে কমেন্টের মাধ্যমে সকলকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর ছেলে কবীরকে। প্রসঙ্গত এর আগে ছেলেকে নিয়ে নানান রকম পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে। এবং প্রতিবারই সফলভাবে অনুগামীদের মন জয় করেছেন তিনি।

Back to top button