বাংলা সিরিয়াল

মৃত্যুফাঁদে রঞ্জা! বিষ মেশানো কফি খেল রঞ্জা! বউকে খুনের ছক মল্লারের, সামনে এলো ‘পিলু’ ধারাবাহিকের জমজমাট প্রমো ভিডিও

সপ্তাহের পর সপ্তাহ পেরিয়ে গিয়েছে কিন্তু জি বাংলা ধারাবাহিকের নতুন কোন প্রমো ভিডিওর দেখা নেই। কিন্তু এবারে সামনে এলো জি বাংলার পিলু ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যা দেখে উত্তেজিত হয়ে পরেছে দর্শক। দেখার পর থেকেই উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। আবার হাজার প্রশ্ন উঠেছে দর্শকদের মনে। তবে কি এমন দেখানো প্রমো ভিডিওতে যা নিয়ে এতটা উত্তেজিত দর্শক।

বেশ কিছুদিন ধরে পিলুর ধারাবাহিকে পিলু এবং আহিরের চেয়ে রঞ্জা এবং মল্লার এর জুটি বেশি আকর্ষণে হয়ে উঠেছিল দর্শকের কাছে। প্রথম থেকে রঞ্জার চরিত্র নেতিবাচক হিসেবে দেখানো হলেও ধীরে ধীরে পজিটিভ চরিত্রে ফেরানো হয় এই চরিত্র কে। অত্যাচারিত পুরুষ সমাজের বিরুদ্ধে প্রতিবাদী একটি নারী চরিত্র ফুটিয়ে তোলা হয়। যা দর্শক ভীষণভাবে পছন্দ করেন। তবে এবারে রঞ্জার বিরুদ্ধে পরিকল্পনা করা হলো মারাত্মক প্ল্যান। মল্লারের লোমহর্ষক করা প্ল্যানের ফাঁদে পড়লো রঞ্জা।

নতুন প্রকাশ্যে আসায় প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে মল্লারের সঙ্গে একটি রোমান্টিক কফি ডেটে এসেছে রঞ্জা। কফির কাপে চুমুক দিতে দিতে একটি রোমান্টিক মুহূর্ত তৈরি হয়েছে। তখনই মল্লার বলে কফিতে বিষ মেশানো রয়েছে। আর এটা শোনার পর রঞ্জার শরীর খারাপ করতে শুরু করে। এরপর মল্লার টেবিল থেকে উঠে চলে যায় ঠিক তখনই রঞ্জা বলে ওঠে ‘ভালোই হলো এই ভালোবাসার চেয়ে এই বিষই ভালো’। স্ত্রীর মুখে এই কথা শুনে মল্লারের মনের ভেতর অন্য প্রতিক্রিয়া তৈরি হয়। সেটা তার চোখে মুখে স্পষ্ট বোঝা যায় আর এই প্রমো ভিডিও দেখেই মন খারাপ দর্শকদের।

আর এই প্রমো ভিডিও দেখে দর্শকরা ব্রিজের উত্তেজিত হয়ে পড়েছেন। অনেকেই কমেন্ট বক্সে কমেন্ট করেছেন ‘সত্যি বড্ড অভাগী রঞ্জা। ওর কপালে ভালোবাসা নেই’। কেউ ভয়ে সিঁটিয়ে গিয়েছে, ‘রঞ্জার সত্যি কিছু হবে না তো’। তবে অনেকেই বলছেন, ‘এবার রঞ্জা-মল্লারের প্রেম কাহিনি শুরু হবে’। এরপরে দেখার অপেক্ষা আগামীদিনের রঞ্জা এবং মল্লারের সম্পর্ক কোন দিকে এগোয়।

Back to top button