ভাইরাল

নিজের লক্ষ লক্ষ টাকার বাড়িতে বসে সেই স্বপ্নের বাড়ি নিয়ে নতুন গান লিখে ফেললেন ‘বাদাম কাকু’! ভাইরাল তার নতুন গান

ভাইরাল কাচা বাদাম গানের প্রবক্তা ভুবন বাদ্যকর কে চেনেন না বর্তমানে এমন কেউ নেই। দেশ থেকে বিদেশ সর্বত্রই তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাবু। নিজের কাঁচা বাদাম গানের মাধ্যমে বিপুল পরিমাণে জনপ্রিয়তা পেয়েছেন এবং জনপ্রিয়তা পাওয়ার পরে মিটিয়েছেন নিজের সমস্ত শখ-আহ্লাদ। কিনেছেন গাড়ি, বানিয়েছেন বাড়ি। নিজের জনপ্রিয়তার কারণে তিনি বিভিন্ন অনুষ্ঠান দেখে যা টাকা উপার্জন করেছেন তাই দিয়েই একতলা একটি পাকা বাড়ি বানাচ্ছেন ভুবন বাবু। সেখানে রয়েছে দুটি ঘর একটি বারান্দা এবং বর্তমানে বাড়িতে নিয়ে নানা কারুকার্য চলছে মেঝেতে বসে মার্বেল।

বাড়িটির কাজ এখনো সম্পন্ন হয়নি তাই জোর কদমে কাজ চলছে। জানলা-দরজা সবকিছুই তৈরি হচ্ছে কিন্তু গৃহপ্রবেশ না করেই নতুন বাড়িতে প্রবেশ করেছে ভুবন বাবু। কারণ তার পুরনো ভাঙ্গা বাড়ি আরো ভেঙে পড়েছে ঝড়ের কারণে। তাই মাথা গোঁজার ঠাঁই এর জন্য অর্ধেক তৈরি হওয়া বাড়িতে উঠে আসতে হয়েছে। তার বাড়িতে যদিও এখনও প্লাস্টার বাকি ঘরের রং করা বাকি।

একটা সময়ে ভাঙ্গা কুড়ে ঘরে থাকতেন ভুবন বাবু। সেখানে কোনরকমে কষ্ট করে দিন চালাতেন। বাদাম বিক্রি করে যতটুকু রোজগার হতো তাই দিয়ে চলতে সংসার। কোনদিনও ভাবেননি নিজের টাকায় বাড়ি-গাড়ি-সবকিছু বানাতে পারবেন। কয়েক মাস আগেই নিজের টাকায় একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছে ভুবন বাবু। তারপরে আরো কিছুটা টাকা জমিয়ে নিজের বাড়ি বানাচ্ছেন।

তার কাচা বাদাম গান যে রাতারাতি এতটা জনপ্রিয়তা পাবে তা তিনি কল্পনাও করতে পারেননি। নতুন বাড়ি নিয়ে দারুণ খুশি ভুবন বাবু সাক্ষাৎকারে বলেছেন ‘সবই মানুষের ভালবাসা এবং আশীর্বাদ এর ফল কখনও ভাবিনি’ নিজের টাকায় এত বড় বাড়ি বানাতে পারব।’ এখন অব্দি ৬ লাখ টাকা খরচ হয়েছে মোট ভুবন বাবুর বাড়ি বানাতে। আরও কিছুটা কাজ রয়েছে আর নিজের এই নতুন বাড়ি নিয়ে একটি গান লিখে ফেললেন ভুবন বাবু “ছিল না আমার বাসাবাড়ি এখন হল পাকা বাড়ি।”

Back to top button