টলিউড

ম্যাচিং কাপল পোশাক পরে কাঞ্চনের বার্থ ডে পার্টি তে কোমর জড়িয়ে সেলিব্রেট কাঞ্চন-শ্রীময়ীর! পিঙ্কির অভিযোগ কি তবে সত্য?

টলিউডের জনপ্রিয় কাঞ্চন মল্লিক কমেডি অ্যাক্টর হিসেবে বাংলা চলচ্চিত্র জগতে অন্যতম অভিনেতা। বাংলা সিনেমায় কাঞ্চন মল্লিক সেকালেও হিট ছিলো একালেও তাই। রুপোলি পর্দায় কাঞ্চন মল্লিকের উপস্থিতি দর্শকদের হাসিয়ে তোলে। তবে বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবনের জন্য‌ও চর্চিত হচ্ছেন কাঞ্চন মল্লিক। শোনা যাচ্ছে স্ত্রী পিঙ্কিকে ছেড়ে টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ীর সাথে একটি সম্পর্ক তৈরি করেছেন তিনি। এরপর থেকে কাঞ্চন শ্রীময়ী পিঙ্কির ত্রিকোণ প্রেমের গল্প শোনা যেতে থাকে, কাঞ্চন মল্লিক যদি তার স্ত্রীর নামে পুলিশে কেস করেন তাহলে পিঙ্কি ও কাঞ্চনের নামে অভিযোগ করতে থানায় ছোটেন। আর এই সবের মাঝে বারংবার উঠে আসতে থাকে একটি নাম তিনি হলেন কৃষ্ণকলি ধারাবাহিকের খলনায়িকা রাধারানী অর্থাৎ শ্রীময়ী চট্টরাজ।

গত বছর যখন মিডিয়া কাঞ্চনের স্ত্রীর অভিযোগ অনুযায়ী শ্রীময়ীর সাথে কাঞ্চনের একটি পরকীয়া ঘটিত সম্পর্কের বিষয়কে বারবার হাইলাইট করতে থাকে তখন কিন্তু শ্রীময়ী সেই সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন বারবার। তিনি সরাসরি বলতে থাকেন যে, পিঙ্কি মিথ্যে মিথ্যে তাকে ফাঁসাচ্ছেন। তার এত খারাপ অবস্থা হয়নি যে একজন বিবাহিত পুরুষের সাথে তাকে সম্পর্কে জড়াতে হবে। এমনকি একই সাথে তিনি এও বলেন যে, কাঞ্চন মল্লিককে তিনি একজন সিনিয়র দাদার চোখে দেখেন।

অন্যদিকে রাজনৈতিক সম্মেলন থেকে শুরু করে সভা বা জন্মদিনের পার্টি সব জায়গাতেই কাঞ্চন শ্রীময়ীর জুটি বিশেষভাবে নজরে পড়তে থাকে। কিন্তু শ্রীময়ী এবং কাঞ্চন দুজনেই পিঙ্কির অভিযোগ মিথ্যে বলে দাবি করতে থাকেন। সম্প্রতি একটি ঘটনায় শ্রীময়ী কাঞ্চনের সম্পর্ক নিয়ে আরও একবার জলঘোলা শুরু হলো। শ্রীময়ী কাঞ্চনের সম্পর্ক নিয়ে এই বিতর্ক উস্কে দিলেন স্বয়ং কাঞ্চন শ্রীময়ী। দেখা গেল যে চর্চিত প্রেমিকার সাথে জন্মদিন পালন করছেন কাঞ্চন মল্লিক! যা দেখে নেটাগরিকরা বলছেন, যা রটে তার কিছু তো বটে!

সম্প্রতি দেখা গেল যে রাত্রি বারোটা বাজতে না বাজতেই কাঞ্চন এর সাথে নিজের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন শ্রীময়ী। শুধু তাই নয় ছবিতে লক্ষ্য করে দেখা গেলো যে কাঞ্চনের পোশাকের সাথে রং মিলিয়ে জন্মদিনের পার্টিতে হাজির হয়েছেন শ্রীময়ী। দুজনেই এই দিন কালো পোশাক পরেছিলেন। কাঞ্চনের সামনে নানান স্বাদের কেক ও উপহার ছিল। কাঞ্চনের এই জন্মদিন পার্টিতে সেভাবে লোক ছিলেন না, হাতেগোনা কিছু বন্ধু বান্ধব ও পরিচিতদের নিয়ে নিজের জন্মদিন পার্টি সেলিব্রেট করেন কাঞ্চন যার মধ্যে শ্রীময়ী থাকলেও পিঙ্কি ছিলেন না কোথাও! তাই এই ঘটনায় আর‌ও একবার প্রশ্ন উঠছে যে তবে কি পিঙ্কির করা সব অভিযোগ সত্যি! নাকি নিছকই বন্ধু কাঞ্চন শ্রীময়ী?

Back to top button