ভাইরাল

ঐন্দ্রিলাকে বিয়ে করবেন কিনা, জানালেন অঙ্কুশ! এবারে লাইভ এ এসে নিজেদের বিয়ের খবর দিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম একটি জুটি হলো অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছর ধরে দুজনে প্রেমের সম্পর্কে রয়েছেন। বিয়ে না করলেও লিভ ইন রিলেশনশিপ এ রয়েছেন। ঐন্দ্রিলা ছোটো থেকেই টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। শিশু শিল্পী হিসেবে প্রথম টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ঐন্দ্রিলা। এরপর ছোটো পর্দাতেও অনেক কাজ করেছেন। সব জায়গাতেই তার অভিনয় দারুন প্রশংসা পেয়েছে। এছাড়াও অঙ্কুশ ও বেশ কয়েক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। একের পর এক হিট সিনেমা রয়েছে তার ঝুলি তে। অভিনয়ের পাশাপাশি অঙ্কুশ সঞ্চালকের ভূমিকায় অসাধারণ ভাবে পালন করে। আমরা সেটা জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখতে পেয়েছি।

অঙ্কুশ ঐন্দ্রিলা কে মোটামুটি সবসময় একসাথেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। দুজনে একসাথে প্রায়শই মজার মজার ভিডিও বানান। সেগুলো মাঝে মধ্যেই ভাইরাল ও হয়ে পরে। বিভিন্ন ছবিও একসাথে পোস্ট করেন দুজনে। সেই ছবিতে দর্শকদের অসংখ্য লাইক এবং কমেন্ট এ ভরে ওঠে। আর সেইসব কমেন্ট এর মধ্যে একটা প্রশ্ন সকলকেই করতে শোনা যায় সেটা হলো অঙ্কুশ এবং ঐন্দ্রিলা বিয়ে করছেন কবে?

বর্তমানে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা দুজনেই রয়েছেন লন্ডনে। নিজেদের আগামী ছবির শুটিং এর জন্য তারা সেখানে রয়েছেন। আর সেখান থেকেও মাঝে মধ্যে লাইভ এ সকলের সঙ্গে গল্প করতে চলে আসছে দুজনে। সম্প্রতি সেখান থেকেই লাইভ এ এসেছিল অঙ্কুশ এবং সাথে ছিল ঐন্দ্রিলা। লাইভ এ এসেও সেই একই প্রশ্নের সম্মুখীন হতে হলো দুজনকে। কিন্তু স্পষ্ট করে দুজনের কেউই জবাব দেননি। বরং অঙ্কুশ কে বলতে শোনা গেলো এইসমস্ত সব বাজে প্রশ্ন, কেউ এসব জিজ্ঞাসা করবেন না। সুতরাং বোঝাই যাচ্ছে যে এই সমস্ত প্রশ্নের জবাব দিতে মোটেই রাজি নন দুজনের মধ্যে কেউই।

Back to top button