বাংলা সিরিয়াল

‘স্যান্ডির ‘সিঙ্গলহুড’ এবার কি ঘুচবে?’, ফের নতুন চমক নিয়ে হাজির ‘মিঠাই’ নির্মাতারা, এবার ‘মিঠাই’য়ে দেখতে পাওয়া যাবে ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রীকে

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ইতিমধ্যেই এই ধারাবাহিকটিকে বাংলা সেরা হতেও দেখতে পেয়েছেন দর্শকরা। তবে সম্প্রতি ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছিলেন ধারাবাহিকের নির্মাতারা। এরপর দর্শকদের একটি বড় অংশ ক্ষোভ প্রকাশ করেছিলেন গোটা বিষয়টি নিয়ে। তারা জানিয়েছিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থকে নির্মাতারা যেভাবে দেখাচ্ছেন তা মোটেও তাদের ভালো লাগছেনা।

পাশাপাশি ধারাবাহিকে আগমন ঘটেছিল নতুন নায়িকা অনুরাধা মুখোপাধ্যায় এর। তার অভিনীত অ্যাঞ্জি চরিত্রটির প্রতি ইতিমধ্যেই বিরক্ত হয়ে উঠতে দেখা গিয়েছে দর্শকদের। কারণ তারা মনে করছেন মিঠাই এবং সিদ্ধার্থের জুটির উপরে আর কেউ যেতে পারবেনা।তবে তার মধ্যেই এবার জানা গেল ‘মিঠাই’য়ে প্রবেশ করতে চলেছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অনন্যা গুহ। তবে অভিনেতা আদৃত রায়ের জুটি হিসেবে নয় বরং ওমকার ভট্টাচার্যের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্প অনুযায়ী সকলেরই ভালোবাসার মানুষ থাকলেও এতদিন স্যান্ডি চরিত্রটির সঙ্গে কাউকে দেখতে পাওয়া যায়নি। তাই মনে করা হচ্ছে অভিনেত্রী অনন্যা গুহ সেই চরিত্রেই কাজ করতে চলেছেন। বলাই বাহুল্য ইতিমধ্যেই নতুন ধারাবাহিকে প্রিয় অভিনেত্রীকে দেখবেন বলে উৎসুক হয়ে রয়েছেন অনুগামীরা। পাশাপাশি কিছুটা হলেও তার মাধ্যমে ধারাবাহিকের গল্প পরিবর্তিত হবে আশা করছেন ‘মিঠাই’ ফ্যানেরা।

Back to top button