ভাইরাল

ইংলিশ গানে উদ্দাম কোমর দোলানো নাচ ‘পটলকুমার’ ওরফে অভিনেত্রী হিয়া দে’র! ‘বয়স তুলনায় বেশি পাকা’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

একসময় ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে শিশুশিল্পী হিসেবে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী হিয়া দে। এরপর ছোট-বড় বেশকিছু প্রজেক্টে তাকে কাজ করতে দেখা গিয়েছিল। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে লক্ষাধিক অনুগামী সংখ্যা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তাদের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন রকম নাচের ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। তবে ট্রেডিশনাল নাচ নয় বরং মূলত হিন্দি কিংবা ইংলিশ গানেই কোমর দোলাতে ভালবাসেন এই কিশোরী অভিনেত্রী। তবে এবার একটি ইংলিশ গানে নেচে তুমুল কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রী হিয়া দেকে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি নতুন ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

যেখানে বিভিন্ন ইংলিশ গানে কোমর দোলাতে দেখা গিয়েছিল তাকে। তার ভিডিও দেখে বেশ বোঝা গিয়েছে নাচটি তিনি দারুণ উপভোগ করছিলেন। কিন্তু এর পরেই নেটিজেনদের একটি বড় অংশ দাবি করেন বয়সের তুলনায় অভিনেত্রীর নাচ অনেকটাই পরিণত। পাশাপাশি অনেকেই তাকে মোবাইল রেখে পড়তে বসার উপদেশ দিয়েছেন কমেন্ট এর মাধ্যমে। তবে কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না। ফলস্বরূপ বোঝাই যাচ্ছে নেটিজেনদের উপদেশ শুনতে তিনি মোটেও রাজি নন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia__dey__official)

Back to top button