টলিউড

‘একসময় ছেলেকে স্কুলে ভর্তির টাকাও ছিলনা, এক মা হিসেবে অনেক লড়তে হয়েছে’! মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি হিসেবে নয় বরং নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় বানাতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলি। তবে তার পেশাদারী জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দৌলতে তার ব্যক্তিগত জীবনের নানান ঝড়ের কথাও অনুগামীরা জানেন। এবার সেসব নিয়েই প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলীকে।

এদিন তিনি জানিয়েছেন মাত্র ১৯ বছর বয়সে মা হয়েছিল তিনি এবং ২৫ বছর বয়সে বিবাহ বিচ্ছেদ হয় তার। কিন্তু তার ছেলে অনীশ এই পুরো সময়টাই তাকে আঁকড়ে ধরে ছিল এবং তাকে নিজের পায়ে ঘুরে দাঁড়াতে সাহায্য করেছে বলে দাবি করেছেন অভিনেত্রী। তবে একা মা হিসেবে অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে তাকে যেতে হয়েছে। একসময় দার্জিলিংয়ের এক জনপ্রিয় স্কুলে ছেলেকে ভর্তি করতে চেয়ে ছিলেন তিনি।

কিন্তু অর্থের অভাবে পারছিলেন না। সেসময় শুভশ্রী গাঙ্গুলী তার পাশে দাঁড়িয়েছিলেন বলে দাবি করেছেন তার দিদি। এদিন বারংবার নিজের কথার মাধ্যমে দেবশ্রী জানিয়েছেন নিজের পরিবারকে পাশে না পেলে কখনই তিনি ঘুরে দাঁড়াতে পারতেন না। পাশাপাশি বর্তমানে ছেলের সঙ্গে একটি বন্ধুর মত সম্পর্কও গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীকে এদিন আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

Back to top button