বাংলা সিরিয়াল

‘সব সিরিয়ালের এক গল্প’, ‘তুবড়ির জীবন বাঁচাতে তাকে এবার বিয়ে করতে বাধ্য হল অর্জুন’! ‘উড়ন-তুবড়ি’ দেখে প্রতিক্রিয়া নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসা থেকে শুরু করে জি বাংলা, প্রায় প্রত্যেকটি চ্যানেলেই নিত্য নতুন ধারাবাহিকের সম্প্রচার হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। অনেক ক্ষেত্রেই বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয়তা কমে যাওয়া পুরনো ধারাবাহিকগুলি। এবং তার বদলে শুরু হচ্ছে নতুন মুখেদের নিয়ে নতুন ধারাবাহিক। তেমনই জি বাংলা চ্যানেলে নতুন সম্প্রচারিত হওয়া একটি ধারাবাহিক হলো ‘উড়ন তুবড়ি’।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের গল্প মন জয় করেছিল দর্শকদের। কারণ একজন অসহায় মায়ের, তার মেয়েদের নিয়ে জীবন সংগ্রামের কাহিনী উঠে এসেছে এই ধারাবাহিকের মাধ্যমে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের নতুন প্রোমো দেখতে পাওয়ার পরেই মিশ্র প্রতিক্রিয়া দিতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এদিন এই ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে নায়িকা তুবড়ির জীবন বাঁচানোর জন্য তাকে বিয়ে করতে বাধ্য হয়েছে ধারাবাহিকের নায়ক অর্জুন।

কারণ ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের সঙ্গে প্রায় বিয়ে হয়ে যেতে বসেছিল তুবড়ির। তবে এই দৃশ্য দেখে মোটেও খুশি নন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এর আগে এরকম গল্প একাধিকবার দেখতে পেয়েছেন তারা। তাই নতুন কিছু দেখতে চাইছেন তারা জি বাংলার ‘উড়ন তুবড়ি’র কাছ থেকে। তবে ধারাবাহিকের নির্মাতারা দর্শকদের দাবির কথা মাথায় রেখে ধারাবাহিকের গল্পে কোনো পরিবর্তন আনেন কিনা সেটাই দেখার।

Back to top button