বাংলা সিরিয়াল

শাড়ি নয় বরং ওয়েস্টার্ন এবং শর্ট ড্রেসেই নিজেকে দেখতে বেশি পছন্দ করেন অভিনেত্রী অদ্রিজা রায়

বর্তমান সময়ের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অদ্রিজা রায়। এরই মধ্যে তিনি দর্শকমহলে বেশ পরিচিত। টেলিভিশনের পর্দায় তিনি বেশ কয়েকটি কাজ করেছেন। বর্তমানে অভিনেত্রীকে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সেখানে অদ্রিজা একজন গৃহবধূর পাশাপাশি একজন প্রশাসনিক আধিকারিক হিসেবে দেখা যায়। যে ঘরে এবং বাইরে দুটোই এক আর হাতে সামলাচ্ছে। ধারাবাহিকে একেবারে সাদামাটা গৃহবধূর বেশি দেখা যায় অভিনেত্রী কে কিন্তু বাস্তব জীবনে একেবারেই সেরকম নন অদ্রিজা।

বাস্তব জীবনে ওয়েস্টার্ন ড্রেসের পাশাপাশি শর্ট ড্রেস পড়তে ভালোবাসেন তিনি। তার আলমারী ভর্তি ওয়েস্টার্ন ড্রেস এবং ঘুরতে যেতে ও দারুণ ভালোবাসেন অদ্রিজা। গত বছরই নিজের কাছের বন্ধু ক্রুশাল আহুজার সঙ্গে গোয়াতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তাকে বিকিনি এবং শর্ট ড্রেসে দেখা গিয়েছে। কিন্তু নিজের জন্মদিনে বাড়িতে সালোয়ার-কামিজ অর্থাৎ একেবারে বাঙালিয়ানায় সেজে ওঠেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও করেন অভিনেত্রী। এছাড়াও বড় পর্দায় বেশ কয়েকটি ছবিতে ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের ইতিমধ্যে কাজ করেছেন অদ্রিজা। তার অভিনয়ের দারুণ প্রশংসা পেয়েছে দর্শকমহলে এর আগে ‘সন্ন্যাসী রাজা’ ধারাবাহিকের হাত ধরেই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল চারিদিকে। অন্যদিকে তার প্রেম জীবনও একেবারে জমজমাট অভিনেতা ক্রুশাল এর সঙ্গে জমিয়ে প্রেম করছেন কয়েকবছর ধরে। দুজনকে মাঝেমধ্যেই একসাথে বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠানে দেখা যায়। এছাড়াও এদিক-ওদিক দুজনে একসঙ্গেই ভ্রমণে বেরিয়ে পড়েন।

Back to top button