বাংলা সিরিয়াল

‘ভাবা যায় সত্যজিৎ রায়ের হাত ধরে অভিনয় শেখা শিল্পী এইরকম অং বং চং অভিনয় করে’, সত্যজিৎ রায়ের সঙ্গে নিজের প্রথম ছবিতে কাজ করার অভিজ্ঞতা দাদাগীরির মঞ্চে ভাগ করে নিলেন অভিনেতা সোহম চক্রবর্তী, ট্রোল ও হতে হলো অভিনেতা কে

বাংলার Non-fiction রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলার দাদাগিরি। আর বাংলার মহারাজা সৌরভ গাঙ্গুলীর জন্য এইসব জনপ্রিয়তার চরমে পৌঁছেছে দিন দিন। এটি দাদাগিরির নবমতম সিজন চলছে। যার মূল মন্ত্র হলো ‘দাদাগিরি সিজন ৯ হাত বাড়ালেই বন্ধু হয়।’ প্রতিবছরের মতো এবছরও বিভিন্ন জেলার হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। প্রতি সপ্তাহে শনি এবং রবিবার টেলিভিশনের পর্দায় এই শো সম্প্রচারিত হয় ঠিক রাত সাড়ে ন’টা থেকে ১১ টা পর্যন্ত। আর মাঝে মধ্যেই টেলিভিশন জগতের বিভিন্ন জনপ্রিয় মানুষেরা উপস্থিত থাকেন মঞ্চে। আর এই সপ্তাহের শনিবার উপস্থিত ছিল ‘কলকাতার হ্যারি’ সিনেমার পুরো টিম।

এই ছবিতে অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার। মূলত ছবির প্রচারের জন্যই ছবির কলাকুশলীরা উপস্থিত ছিল। এখন সব ছবির প্রচারের জন্যই সিনেমার কলাকুশলীরা উপস্থিত থাকেন মঞ্চে। এর আগেও বহু ছবির প্রচারের জন্য হাজির হয়েছিল অভিনেতা অভিনেত্রীরা। ঐদিন মঞ্চে উপস্থিত ছিলেন সোহম, প্রিয়াঙ্কা, অরিন্দম গাঙ্গুলী, সুদেষ্ণা রায়, গায়িকা নিকিতা গান্ধী, সুদীপা বসু, দীপঙ্কর দে।

ঐদিন মঞ্চে এসে উপনীত হন তার প্রথম ছবির একটি ভিডিও ক্লিপ শেয়ার করে সকলের সঙ্গে সেখানে দেখা যায় যে বাংলা সেরা পরিচালক সত্যজিৎ রায়ের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন তিনি। সত্যজিৎ রায় তাকে ধরে ধরে ডায়লগ শিখিয়ে দিচ্ছেন এবং সোহম বাধ্য ছেলের মতো সেই ডায়লগ গুলি পড়ে যাচ্ছে। হাতে কলমে ধরিয়ে সত্যজিৎ রায় সকলকে ডায়লগ শিখিয়ে দিতেন বিশেষ করে শিশু শিল্পীদের। বর্তমানে সত্যজিৎ রায়ের সঙ্গে সোহমের এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Back to top button