বাংলা সিরিয়াল

খড়ির সামনে হাঁটু মুড়ে বসে হাত জোড় করে সাহায্যের আবেদন করছে ঋদ্ধিমান, সম্মান বাঁচাতে বললো ঋদ্ধি! ‘গাঁটছড়া’ ধারাবাহিকের প্রমো ভাইরাল

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গাঁটছড়া। গৌরব শোলাঙ্কির কেমিস্ট্রি দর্শকের দারুন আকৃষ্ট করেছে। প্রথম থেকেই দুজনের সম্পর্কে একটা তিক্ততা থাকলেও ধীরে ধীরে সময়ের সাথে সাথে তা পরিবর্তন হতে থাকে। তাদের দুজনের মধ্যে একটা আলাদা রসায়ন তৈরি হয়। আর ধারাবাহিকের নিত্য নতুন চমক এর জন্য এটি দর্শক দেখতে আরও বেশি পছন্দ করেন। ধারাবাহিকে শোলাঙ্কি অভিনয় করছেন খড়ির ভূমিকায় এবং গৌরব অভিনয় করছেন ঋদ্ধিমানের ভূমিকায়। এছাড়াও ধারাবাহিকে রয়েছে আরো দুটি জুটি। দ্যুতি এবং রাহুলের জুটি এই দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অভিনেতা অনিন্দ্য। এরা দুজনেই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। আর অন্য একটি চরিত্র হলো বনি এবং কুণালের জুটি। এই দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী এবং অভিনেতা রিয়াজ নস্কর।

বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। ইতিমধ্যেই রাহুল খড়িদের একমাত্র দশকর্মা ভান্ডার ভেঙে গুড়িয়ে দিয়েছে, তার উপর খড়ির মা খড়ি দের একমাত্র ভিটে বাড়ি বন্দক রেখেছিল তার পরিবর্তে বেশ কয়েক লাখ টাকা নিয়েছিল। সেই পাওনাদাররা এখন এসে সময় দিয়ে গেছে টাকা মেটানোর। সব মিলিয়ে ভট্টাচার্য পরিবার বর্তমানে পথে বসতে চলেছে। খড়ি সবরকম ভাবেই সেই বিপদ থেকে নিজের পরিবার কে বাঁচাতে চেষ্টা করে যাচ্ছে।

আর অন্যদিকে ঋদ্ধিমানের পরিশ্রম মাটিতে মিশিয়ে দিয়ে রাহুল ঋদ্ধির সাধের এক্সিবিশনে আগুন লাগিয়ে সবটা নষ্ট করে দিয়েছে। আর এই এক্সিবিশন যদি সফল না হয় তাহলে সিংহ রায় জুয়েলার্স এর মান সম্মান সব ধুলোয় মিশে যাবে। আগুন লাগার খবর পেয়েই ঋদ্ধিমান সেখানে অসুস্থ হয়ে পড়ে। কিন্তু বাড়িতে সবটা জানা জানি হওয়ার পর দ্যুতি সব দোষটা নিজের বোনের দিকে ঠেলে দেয়। কিন্তু ঋদ্ধিমান এবারে আর খড়ি কে ভুল বোঝে না বরং কুণালের কথায় খড়ির কাছে সাহায্যে চাইতে যায়।

আর এরপরই আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেখানে দেখা যাচ্ছে যে ঋদ্ধি হাঁটু মুড়ে বসে খড়ির কাছে হাত জোড় করে সাহায্যের ভিক্ষা চাইছে। আর বলছে “আমি খুব নিরুপায় হয়ে আপনার কাছে সাহায্য চাইতে এসেছি, দয়া করে আমাকে আজকে ফিরিয়ে দেবেন না।” আর এই ভিডিও দেখে তো দর্শক বেজায় খুশি, প্রত্যেকেই ভাবছেন এতদিন ঋদ্ধি খড়ির মর্ম বুঝতে পারলো। ভিডিওটি মুহূর্তের মধ্যে হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন।

 

Back to top button