বাংলা সিরিয়াল

লালন এবং চড়ুই এর ফুলশয্যা নিজে দেখতে যাবে চড়ুই, ‘ধূলোকণা’ ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব

বর্তমানে একেবারে জমজমাট স্টার জলসার ধুলোকণা ধারাবাহিক। বিগত কয়েক সপ্তাহ ধরে ধুলোকণা বেঙ্গল টপার। TRP তালিকায় গাঁটছড়া মিঠাই কে পিছনে ফেলে দর্শকদের অবাক করে লালন ফুলঝুরির গল্প এখন সেরা। যদিও ধারাবাহিকে লালন এবং ফুলঝুরি র বিয়ে হওয়ায় বদলে লালনের সঙ্গে চড়ুই এর বিয়ে হয়ে গেছে। তাই গল্পের মোড় এখন একদম অন্যদিকে ঘিরে গেছে। আর সেই কারণেই বর্তমানে ধুলোকণা জমে উঠেছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালনের বাড়িতে তার সঙ্গে চড়ুই এর ফুলশয্যার আয়োজন করা হচ্ছে। আর এই সবের পিছনে রয়েছে লালনের বাবা ও দিদি। এরা দুজনে মিলেই চক্রান্ত করে চড়ুই এর সাথে জোর করে লালনের সংসার বানাতে চাইছে। কিন্তু লালন কোনোভাবেই চড়ুই কে স্ত্রী হিসেবে স্বীকার করবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছে। আর এরই মধ্যে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে।

ফেসবুকের একটি পেজ থেকে ধুলোকণা ধারাবাহিকের একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে লালনের দিদি এসেছে চড়ুই দের বাড়িতে লালন এবং চড়ুই এর বৌভাতের অনুষ্ঠানের নিমন্ত্রণ করতে। আর তখনই লালনের দিদি ইচ্ছে করে ফুলঝুরি কে খোঁচা মেরে কথা বলে, লালনের দিদি বলে ‘এখন তো তুমি এ বাড়ির মেয়ে আর চড়ুই তোমার বড় দিদি তাই দিদির উপর রাগ করে থেকো না চলে এসো সন্ধ্যেবেলা’ আর সেটা শুনেই পাল্টা জবাব দেয় বৌদি। আর ফুলঝুরি যে লালন চড়ুই এর ফুলশয্যা তে যাবে সে কথাও জানিয়ে দেয়। আর সঙ্গে এটাও বলে যে দেখে আসতে হবে চড়ুই এবং লালনের সংসার।

তখনই পাশ থেকে ফুলঝুরি বলে ওঠে সে নিশ্চয়ই যাবে লালন এবং চড়ুই এর ফুলশয্যা তে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে কি কি নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। আদৌ কি লালন কখনো চড়ুই কে নিজের স্ত্রী হিসেবে মেনে নেবে? নাকি লালন এবং ফুলঝুরি র জীবনে আসবে নতুন কোনো ঝড়।

Back to top button