বাংলা সিরিয়াল

‘এই বুড়োটার এত সুন্দর বউ?’, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এবার আমজনতার নানান মন্তব্যের জবাব দেবেন তারকারা’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোয়ের নতুন খেলা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হয়ে উঠতে সক্ষম হয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। এটি সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড সুপারস্টার জিৎকে। তবে এতদিন দর্শকদের একটি বড় অংশের আপত্তি ছিল এই রিয়েলিটি শোয়ের খেলাগুলি নিয়ে। কারণ বারংবার সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করতে গিয়ে তারা জানিয়েছিলেন এখানে যে ধরনের খেলা দেখানো হয় তা পরিবারের সঙ্গে বসে দেখার মত নয়ম ফলস্বরূপ বারংবার অশ্লীলতার দায়েল অভিযুক্ত হতে হয়েছিল ‘ইস্মার্ট জোড়ি’কে।

তবে এবার এই শোয়ের নির্মাতারা নিয়ে এলেন এক নতুন ধরনের খেলা। যা দেখে ইতিমধ্যেই আগ্রহ প্রকাশ করেছেন দর্শকরা। সম্প্রতি স্টার জলসা চ্যানেল এর পক্ষ থেকে ভাগ করে নেওয়া হয় ‘ইস্মার্ট জোড়ি’র নতুন খেলার এক ঝলক। সেখানে দেখা গিয়েছে প্রতিযোগিতায় উপস্থিত বাস্তব জীবনের জুটিরা এবার সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষ যে মন্তব্য করেছেন তার সামনাসামনি হবেন এবং পাল্টা উত্তর দেওয়ার চেষ্টা করবেন।

ইতিমধ্যেই দেখা গিয়েছে বেশকিছু সোশ্যাল মিডিয়ার ট্রোলকেও তুলে এনেছেন এই শোয়ের নির্মাতারা। যা দেখার পর দর্শকদের অনেকেই জানিয়েছেন এই খেলাটির অত্যন্ত দরকার ছিল। কারণ এর মাধ্যমে আমরা জনপ্রিয় সেলিব্রিটিদের দিকটাও শুনতে পাওয়ার সুযোগ পাবো। ফলস্বরূপ এই মুহূর্তে প্রশংসিত হচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’র নতুন খেলা।

Back to top button