বাংলা সিরিয়াল

বিয়ের পর স্ত্রী ডোনাকে নিয়ে রাজস্থান গিয়ে ২ রাত ঘুমোননি সৌরভ গাঙ্গুলী! ‘দাদাগিরি’র মঞ্চে ভাগ করে নিলেন সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা

দীর্ঘদিন ধরেই জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। সাধারণ মানুষের সঙ্গে মাঝেমধ্যেই এখানে উপস্থিত হতে দেখা যায় সেলিব্রেটিদেরও। এবার তেমনই একটি বিশেষ পর্বে নিজের দারুণ এক অভিজ্ঞতার কথা শেয়ার করে নিতে দেখা গেল সৌরভ গাঙ্গুলীকে। প্রসঙ্গত এদিন প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী।

তিনি জানিয়েছিলেন পুরুলিয়া এক হোটেলে থাকার সময় তার মনে হচ্ছিল সেখানে অন্য কেউ উপস্থিত রয়েছে। পাশাপাশি তার সঙ্গে থাকা একজন, ছায়ার মত কাউকে দেখতে পেয়েছিলেন ওই হোটেলে। এরপরই সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন বিয়ের পর স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে রাজস্থান গিয়েছিলেন তিনি একটি বিজ্ঞাপনের শুটিং করবেন বলে। সেখানেই হোটেলে সারারাত ঘুমাতে পারেননি তারা।

কারণ তাদের মনে হচ্ছিল ঘরের ভিতর অন্য কেউ উপস্থিত রয়েছে। তাই প্রথম রাতে টিভি দেখেই কাটিয়েছিলেন বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে। এছাড়াও তিনি শুটিংয়ের কাজে বেরিয়ে যাওয়ার পর দিনের আলো ফুটলে তবেই আবার ঘুমাতে যেতেন ডোনা গাঙ্গুলী, এমন মন্তব্য করতে দেখা গেছে কলকাতার মহারাজকে। বলাই বাহুল্য তার ভূতের অভিজ্ঞতার গল্প শুনে এদিন শিহরিত হয়েছেন নেটিজেনরা।

Back to top button