টলিউড

‘এমন বেয়াদবি সহ‍্য করা যায় না, তোমার থেকে এসব আশা করিনি’! রবীন্দ্রজয়ন্তী উপলক্ষ্যে রবীন্দ্রনাথ সেজে তীব্র রোষের মুখে পড়লেন সঞ্চালক মীর আফসর আলী

নিত্য নতুন মজাদার পোস্টের জন্য সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় টলিউড অভিনেতা এবং সঞ্চালক মীর আফসার আলী। মাঝেমধ্যেই নানান রকম নতুন সাজে নেটদুনিয়ায় তাকে দেখতে পান নেটিজেনরা। তবে এবার রবীন্দ্রজয়ন্তীতে রীতিমতো সাধারণ মানুষের ক্ষোভের মুখে পড়তে হলো অভিনেতা মীরকে। পাশাপাশি কমেন্টের মাধ্যমে ইতিমধ্যেই তার কার্যকলাপ নিয়ে হতাশা প্রকাশ করতে দেখা গেছে তার অনুগামীদের অনেককেই।

প্রসঙ্গত রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে নিজেদের মতো করে শুভেচ্ছাবার্তা পাঠাতে এবং উদযাপন করতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। পাশাপাশি সেই তালিকায় রয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচিত মুখেরাও। তবে মীর যেভাবে রবীন্দ্র জয়ন্তী উদযাপন করেছেন তা মেনে নিতে পারছেন না দর্শকদের অনেকেই। কারণ তিনি রবীন্দ্রনাথের কোন ফটো পোস্ট করেননি। বরং নিজেই রবীন্দ্রনাথ সেজে, নকল দাড়ি লাগিয়ে, চোখে চশমা পরে কবিগুরু হয়ে ওঠার চেষ্টা করেছেন। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে রবীন্দ্রনাথের একটি অত্যন্ত জনপ্রিয় কবিতাকে তিনি বিকৃত করেছেন, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

এদিন কমেন্টের মাধ্যমে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন সবকিছু নিয়ে হাসিঠাট্টা করলেও এ বিষয়টা তারা মোটেই ভালো চোখে দেখছেন না। কারণ বাঙালির কাছে রবীন্দ্রনাথ একজন অনুভূতি। তাই তিনি সেই অনুভূতিতে আঘাত করেছেন বলে মনে করছেন অনেকেই। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি মীর নিজে।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Back to top button