ভাইরাল

‘ভুবন বাদ্যকর আজ ভাইরাল ঠিকই, কিন্তু কাল এই জনপ্রিয়তা থাকবে না’! ‘কাঁচা বাদাম’ নিয়ে মুখ খুললেন গায়ক মনোময় ভট্টাচার্য

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তে ভাইরাল হতে পারেন যে কেউ। এবং তার সব থেকে বড় উদাহরণ হলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। কয়েক মাস আগে ‘কাঁচা বাদাম’ গান লিখে চূড়ান্ত ভাইরাল হতে সক্ষম হয়েছিলেন তিনি। এরপর তার ক্রমাগত উন্নতি চোখে পড়েছে নেটিজেনদের। বর্তমানে এক নামকরা নাইট ক্লাবে গান গাওয়ার পাশাপাশি নতুন গান রেকর্ডিংয়েরও সুযোগ মিলেছে তার।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় গায়ক মনোময় ভট্টাচার্যকে। এদিন তিনি জানিয়েছেন ইন্টারনেটের দৌলতে মানুষের কাছে পৌঁছানো আগের থেকে এখন অনেক সহজ হয়ে গিয়েছে। তবে তিনি মনে করেন ইন্টারনেটের মাধ্যমে যে জনপ্রিয়তা পাওয়া যায় তা চিরস্থায়ী নয়। কারণ সোশ্যাল মিডিয়ায় মানুষ যে গান সামনে পান সেটাই তারা শোনেন। পাশাপাশি ‘কাঁচা বাদাম’ গানটির বিষয়ে মুখ খুলে মনোময় ভট্টাচার্য জানিয়েছেন সব ধরনের গানেরই শ্রোতা থাকে।

তবে কোনটা ভালো কোনটা খারাপ তা শ্রোতাদের নিজেদের বুঝে নিতে হবে বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে। তবে নিজের গানের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন আগেও তিনি তাঁর গানের পাশে সাধারন শ্রোতাকে পেয়েছেন এবং ভবিষ্যতেও শ্রোতারা তার পাশে থাকবে এমনটাই তিনি মনে করছেন।

Back to top button