বাংলা সিরিয়াল

‘বিরাট গায়িকা হয়ে সকলকে চমকে দিল ফুলঝুরি, নিজের গাড়ির ড্রাইভার হিসেবে রাখলো লালনকে’! ‘ধূলোকণা’র প্রোমো দেখে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অন্যরকম গল্প দিয়ে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী মানালি দেকে।

কিছুদিন আগেই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে হবে এমনটা জানতে পেরেছিলেন অনুগামীরা। ফলস্বরূপ সেসময় ক্রমাগত বাড়তে দেখা গিয়েছিল ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে শেষ পর্যন্ত ধারাবাহিকের গল্পে দারুন পরিবর্তন আনেন নির্মাতারা। এবং ধারাবাহিকের নায়ক লালনের সঙ্গে বিয়ে হয়ে যেতে দেখা যায় ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুই এর।

তবে এবার ‘ধূলোকণা’ ধারাবাহিকের নতুন প্রোমো দেখে বেজায় চমকে গিয়েছেন দর্শকরা। কারণ দেখা গিয়েছে একজন বড় গায়িকা হয়ে উঠতে সক্ষম হয়েছে ফুলঝুরি এবং নিজের গাড়ির ড্রাইভার হিসেবে লালনকে কাজ দিয়েছে সে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসি সামলাতে পারছেন না দর্শকরা।

কিভাবে এত কম সময়ের মধ্যে ফুলঝুরি গায়িকা হিসেবে জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হল, সে প্রশ্ন তুলেছেন তারা। পাশাপাশি জানিয়েছেন ধারাবাহিকের গল্প এবার ক্রমাগত অতিনাটকীয় এবং অবাস্তব হয়ে উঠছে। ইতিমধ্যেই বেশ কয়েকবার ধারাবাহিক বন্ধের দাবি তুলেছিলেন নেটিজেনরা। তবে এবারের প্রোমো দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh