ভাইরাল

তৈরি হচ্ছে মার্বেল বসানো বাড়ি, ইতিমধ্যেই খরচ হয়েছে ৬ লক্ষ টাকা! নিজের বিলাসবহুল বাড়ির বিস্তারিত তথ্য ফাঁস করলেন ভুবন বাদ্যকর

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিরাজ করছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। কয়েক মাস আগে নিজের লেখা ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ক্রমাগত নতুন সাফল্যের সন্ধান পেয়েছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনদের সামনে এলো তাদের প্রিয় ভুবন কাকুর নতুন কার্যকলাপ। জানা গিয়েছে বীরভূমের দুবরাজপুরে নতুন একটি বাড়ি বানাতে চলেছেন ভুবন বাদ্যকর।

আগে যে মাটির বাড়িতে থাকতেন, তার পাশেই বানাবেন তিনি এই নতুন বাড়িটি। এদিন নিজের বাড়ির ব্যাপারে কথা বলতে গিয়ে ভুবন বাদ্যকর জানিয়েছেন তিনি খুব একটা লেখাপড়া জানেন না। তাই বাড়ির পেছনে কত টাকা খরচ হচ্ছে তা সঠিকভাবে তিনি বলতে পারবেন না। তবে ইতিমধ্যে পাঁচ-ছয় লাখ টাকা খরচা হয়ে গিয়েছে বলে জানিয়েছেন তিনি। জানা গিয়েছে এই প্রাসাদপ্রতিম বাড়ির পুরোটাই মার্বেল দিয়ে তৈরি হবে।

যার জন্য ইতিমধ্যেই একজন জনপ্রিয় ইন্টেরিয়ার ডিজাইনার যোগাযোগ করেছেন বাদাম কাকুর সঙ্গে। এদিন প্রিয় ভুবন কাকুর নতুন বাড়ির বিস্তারিত তথ্য জানার পর আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তবে অনেকেই কমেন্টের মাধ্যমে তাকে পা মাটিতে রেখে চলার বার্তা দিয়েছেন।

Back to top button