বাংলা সিরিয়াল

‘ডিম তাকুর তাকুর’! আর্যাকে দেওয়া ‘যমুনা ঢাকি’র অদ্ভুত কথার নমুনা নিয়ে হাজির জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তা! পেটে খিল নেটিজেনদের

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় একজন ইউটিউবার হলেন ঝিলম গুপ্তা। নেটিজেনদের একটি বড় অংশ তাকে ভীষণ পছন্দ করেন কারণ তারা মনে করেন অন্যান্য ইউটিউবারদের মত অপভাষা প্রয়োগ করে লোক হাসানোর চেষ্টা করেন না এই বাঙালি ইউটিউবার। তাই প্রত্যাশিতভাবেই এবার তার নতুন ভিডিও আবারো দারুণ জনপ্রিয় হলো নেটিজেনদের মধ্যে। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন ঝিলমের নতুন ভিডিও দেখে পেটে খিল ধরে গিয়েছে তাদের।

প্রসঙ্গত এদিনের ভিডিওয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’কে নিয়ে কথা বলতে দেখা গিয়েছে জনপ্রিয় এই বাঙালি ইউটিউবারকে। তিনি জানিয়েছেন রেগে গেলে অনেকেই নানান অপভাষা প্রয়োগ করতে থাকেন। তবে যমুনার ঢাকির একটি পর্বে দেখা গিয়েছে প্রচন্ড রেগে গিয়ে ধারাবাহিকের নায়িকা যমুনা ধারাবাহিকের নেতিবাচক চরিত্র আর্যাকে গালাগালি দেওয়ার বদলে ‘তাকুর তাকুর’ বলছেন।

হাসির ছলে এদিন ঝিলম জানিয়েছেন রেগে গেলে অনেকেই অনেককে ‘কুকুর’ বলে সম্বোধন করে থাকেন। তবে ডিম এবং তাকুর গালাগালি তিনি আগে কখনো শোনেননি বলে দাবি করতে দেখা গেছে তাকে। পাশাপাশি ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের এই গালাগালি বেশ আমিষ বলে মন্তব্য করেছেন তিনি। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তার কথার ভঙ্গিমা হাসির রোল তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button