টলিউড

কাঞ্চন মল্লিকের জন্মদিনে কোমর জড়িয়ে ছবি দেখে কী বললেন স্ত্রী পিঙ্কি? মুখ খুললেন অভিনেত্রী, নতুন করে জল ঘোলা দুজনের সম্পর্ক ঘিরে

গত বছরই কাঞ্চন মল্লিক এবং তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের মধ্যে অশান্তি টলিউডের হট অফ দা টপিক হয়ে উঠেছিল। তৃতীয় ব্যক্তি কে ঘিরে দুজনের মধ্যে বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ হয়েছিল ঝামেলা থানায় গড়িয়েছিল বলে শোনা যায়। স্বামীর সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর পরকীয়া নিয়ে বিবাদ হয়েছিল তাদের মধ্যে।

তবে বর্তমানে অতীত ভুলে অনেকটাই ভালো আছেন পিংকি। আলাদা থাকছেন স্বামীর থেকে নিজের ছেলেকে নিয়ে সম্পূর্ণভাবে বাপের বাড়িতে চলে এসেছেন। নতুন করে আবার ধারাবাহিকের শুটিং শুরু করে দিয়েছেন। সবটাই নতুন ভাবে গুছিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে মোটামুটি এখন অভিনেত্রী দারুণ ব্যস্ত। নিজেই জানিয়েছেন এখন দম ফেলার সময় পর্যন্ত নেই। তবে অভিনেত্রীর মা অসুস্থ হার্ট ব্লক থাকার কারণে কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। পাশাপাশি কাঞ্চন মল্লিক ও বেশ ব্যস্ত ছবি রাজনীতি সবকিছু নিয়েই তার এখন প্রচুর দায়িত্ব কাঁধে। তবে কাঞ্চন শ্রীময়ীর সম্পর্ক নিয়ে নানান কাদা ছোড়াছুড়ি হলেও শ্রীময়ী বারবার জানিয়েছেন যে কাঞ্চন মল্লিক তার দাদার মতন তার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছেন। অভিনয় জগতে কাঞ্চন মল্লিক এর অনেক অভিজ্ঞতা তাই কাঞ্চনের থেকে অনেক কিছু শেখার রয়েছে তার।

সম্প্রতি কয়েকদিন আগে কাঞ্চন মল্লিকের জন্মদিনে উপস্থিত ছিলেন শ্রীময়ী। সেখানে দুজনকে আবারও একসঙ্গে ক্যামেরাবন্দি করা হয়েছিল। আর এই ছবির সামনে আসার পর থেকে আরও জল ঘোলা হচ্ছে তাদের সম্পর্ক নিয়ে। আদৌ কি দাদা বোনের সম্পর্ক রয়েছে কাঞ্চন এবং শ্রীময়ীর মধ্যে নাকি এর বাইরে আরও কোনো গোপন সত্যি রয়েছে? পিংকি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ কি তবে সত্যি? সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শ্রীময়ী লেখেন, ‘শিক্ষক এবং বন্ধুর জন্মদিন সফল।’ এর পাশাপাশি তাকে জন্মদিনের আমন্ত্রণ করার জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button