টলিউড

নিজের মত করে রবীন্দ্রজয়ন্তী উদযাপন করলেন অভিনেত্রী কোয়েল মল্লিল! অভিনেত্রীর আন্তরিক নিবেদনে মুগ্ধ নেটদুনিয়া

টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। নিজের প্রতিভা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে তাকে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। তবে ব্যক্তিগত জীবনকে সময় দেওয়ার জন্য বেশ কিছু দিন বড়পর্দা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। তবে তা বলে তার সোশ্যাল মিডিয়ার স্বক্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি। বরং মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে টলিউডের একাধিক পরিচিত ব্যক্তিত্বকে নিজের মতো করে এই দিনটি উদযাপন করতে দেখা গিয়েছে। তবে একেবারে সাধারণ অথচ অনন্য উপায় রবীন্দ্র জয়ন্তী উদযাপন করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও ভাগ করে নিতে দেখা গেছে তাকে। যেখানে ব্যাকগ্রাউন্ডে রবীন্দ্রনাথ ঠাকুর রচিত ‘ভালোবাসি ভালোবাসি’ গানটি শুনতে পেয়েছেন অনুগামীরা।

পাশাপাশি শাড়ি, গয়না এবং স্বল্প মেকআপে অভিনেত্রীকে অসাধারণ লেগেছে, এমনটাই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। প্রসঙ্গত এদিন কোয়েলের এই নিবেদন প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের কাছ থেকে। কারণ অনেকেই জানিয়েছেন পাঞ্জাবি পরিবারে বিয়ে হওয়া সত্ত্বেও অভিনেত্রী প্রমান করে দিয়েছেন যে তিনি তার বাঙালি পরিচয় এখনো ভোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button