টলিউড

অভিনেত্রী মনামী ঘোষ এর যে কোনো ছবিই অনুগামী দের রাতের ঘুম কারার জন্য যথেষ্ট! মনামীর চোখের চাহনিতে প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও

বর্তমানে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে একটা গানই জনপ্রিয়। বেলাশুরু সিনেমার নতুন গান টাপা টিনি বর্তমানে ভাইরাল। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে সকলে এই গানের সঙ্গে নেচে ভিডিও বানিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। সেইক্ষেত্রে অভিনেত্রী মনামী ঘোষ ই বা বাদ যায় কেনো। এবারে অভিনেত্রীও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে এই গানের তালে তালে নেচে ভিডিও বানালেন। তার অসাধারণ নাচের স্টেপ, চোখের চাহনি মুগ্ধ করেছে অসংখ্য নেটিজেনকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিওটিতে মনামী কে লাল রঙের স্লিভলেস ব্লাউজ ও ধূসর রঙের সিল্কের শাড়ি পড়ে খোলা চুল ও কাজল কালো চোখে সকলের রাতের ঘুম কেরেছেন। বয়স বাড়লেও তাকে দেখে সেটা বোঝার উপায় নেই। এখনো নিজের রূপের জাদুতে ঘায়েল করতে পারেন সকলকে। নিজের সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তিনি বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন। আর সেই ছবি ভিডিওই ভক্তদের মনে ঝড় তোলার জন্য যথেষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সত্যি বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা মাত্র সেটা মনামী কে দেখলেই বোঝা যায়। টলিউডের হট সেনশান মনামী ঘোষ। নিজের ভক্তদের কিভাবে ধরে রাখতে হয় তা ভালো মতন জানেন অভিনেত্রী। প্রতিটি ছবি তার অসংখ্য লাইক, কমেন্ট এ ভরে ওঠে।বরাবরই নিজের চাবুক ফিগারে নজর কাড়েন মনামী। তার অসংখ্য পুরুষ ভক্তের পাশপাশি রয়েছে প্রচুর নারী ভক্ত রয়েছে। তিনি হলেন বর্তমান যুগের ফ্যাশন আইকন। বোল্ড লুকে তার সাহসী ফটোশুটে জুরি মেলা ভার।

Back to top button