টলিউড

‘ফেলুদা’র সিনেমায় উপস্থিত করিনা কাপুর! মুক্তির আগেই ‘ফেলুদা’ নিয়ে মিম তৈরি সোশ্যাল মিডিয়ায়! পাল্টা মুখ খুললেন পরিচালক সৃজিত মুখার্জি

সত্যজিৎ রায় রচিত ‘ফেলুদা’ চরিত্রটি ইতিমধ্যে একাধিক বার বড় পর্দায় দেখতে পেয়েছেন দর্শকরা। সন্দীপ রায় থেকে শুরু করে একাধিক পরিচালক নিজের মতো করে উপস্থিত করেছেন ফেলুদাকে দর্শকদের সামনে। সৌমিত্র চট্টোপাধ্যায়কে প্রথমবার ফেলুদার চরিত্র করতে দেখতে পেয়েছিলেন বাংলা সিনেমা প্রেমীরা। তবে বর্তমানে এই চরিত্রে অভিনয় করে ফেলেছেন টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা। তবে এবার জানা গেল ‘দার্জিলিং জমজমাট’ গল্প নিয়ে তৈরি হতে চলেছে নতুন সিনেমা ‘ফেলুদার গোয়েন্দাগিরি’।

যা পরিচালনার দায়িত্বে থাকবেন জনপ্রিয় টলিউড পরিচালক সৃজিত মুখার্জি। এই সিনেমার মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা টোটা রায়চৌধুরীকে। তবে এদিন এই সিনেমার এক ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। কারণ সেখানে দেখতে পাওয়া গিয়েছে ফেলুদা ও তোপসে এবং লালমোহনবাবু ঘুরে বেড়াচ্ছেন কলকাতার হগ মার্কেটে। তবে পেছনে দেখতে পাওয়া গিয়েছে বলিউড অভিনেত্রী করিনা কাপুরের একটি বিজ্ঞাপনের পোস্টার।

যা দেখার পর দর্শকদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন সিনেমাটির সময়কাল নিয়ে। তবে ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে পরিচালক সৃজিত মুখার্জিকে। তিনি জানিয়েছেন এই ভিডিওটি তিনি বানান নি। বরং ‘হইচই’ ওয়েব প্লাটফর্মের পক্ষ থেকে বানানো হয়েছিল ভিডিওটি। সব মিলিয়ে মুক্তির আগেই ফেলুদা নিয়ে নতুন করে হৈচৈ পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Back to top button