টলিউড

ঋতুপর্ণা সেনগুপ্তকে ‘জিলিপি’ আখ্যা দিয়ে বিতর্কে জড়ালেন খরাজ মুখার্জি! ভিডিও প্রকাশ করে ঋতুপর্ণা সেনগুপ্তর থেকে ক্ষমাপ্রার্থনা অভিনেতার

খুব শীঘ্রই ‘বেলাশুরু’ সিনেমার মাধ্যমে একসঙ্গে বড় পর্দায় কাজ করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা খরাজ মুখার্জিকে। সেই সিনেমারই সম্প্রচারে এসে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রীদের মিষ্টির সঙ্গে তুলনা করেছিলেন অভিনেতা খরাজ মুখার্জি। সে সময় তিনি জানিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত আসলে জিলিপির মত কারণ তিনি কখন কি করবেন তা আগে থেকে বোঝা যায় না।

বলাই বাহুল্য তারপরেই তার মন্তব্য নিয়ে শুরু হয়েছিল চরম বিতর্ক। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা মুখ খুললেন গোটা বিষয়টি নিয়ে। এদিন খরাজ জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে তার সুসম্পর্ক বজায় রয়েছে এবং দুজনেই দুজনকে যথেষ্ট শ্রদ্ধা করেন। তবে তার মন্তব্যের কারণে যদি অভিনেত্রী আহত বোধ করেন সে কারণে ক্ষমা চাইতে দেখা গিয়েছে অভিনেতাকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে তাপস পালের মতো অভিনেতা এবং অভিনেত্রীদের কাঁধের ওপর ভর করেই একসময় বেঁচে থাকতে সক্ষম হয়েছিল টলিউড ইন্ডাস্ট্রি। পাশাপাশি তার মন্তব্যের কারণে আরও অনেকেই অভিনেত্রীকে আক্রমণ করেছেন বলে তার অত্যন্ত খারাপ লেগেছে এমনটাই জানিয়েছেন অভিনেতা খরাজ মুখার্জি। বলাই বাহুল্য এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রিতে ‘জিলিপি বিতর্ক’ তুঙ্গে।

Back to top button