বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ, ঋষিরাজ এখন পুরনো, বর্তমানে বাংলার মেয়েদের ক্রাশ হলেন বয়স্ক অরিন্দম অর্থাৎ ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের উকিল বাবু, মুখ খুললেন অভিনেতা

ধারাবাহিকে নায়কদের মধ্যে হামেশাই টক্কর চলে। কার ফ্যান সংখ্যা কত বেশি সেটা নিয়ে কিছুদিন আগে পর্যন্ত টক্কর করে শামিল হয়েছিল মন ফাগুনধারাবাহিকের ঋষিরাজ এবং মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ। কিন্তু এবারে এই দু’জনকে টেক্কা দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে গোধূলি আলাপ ধারাবাহিকের অরিন্দম অর্থাৎ অভিনেতা কৌশিক সেন। মেয়েরা বেশ ভালোই পছন্দ করছে অরিন্দমের চরিত্রকে।

এই প্রসঙ্গে অভিনেতা কৌশিক সেন জানিয়েছেন সকলের মুখে শুনছি অরিন্দম চরিত্রটা বেশ মনে ধরেছে সকলের। তথাকথিত হিরোদের চরিত্রের মতো নয় অরিন্দম চরিত্র, একটু আলাদা। মেয়ের বয়সী মেয়েকে বিয়ে করে নিয়ে এসেছে অরিন্দম। তারপর থেকেই বাড়ি অফিস সব জায়গাতেই বউকে নিয়ে নানান ভাবে বিড়ম্বনায় পড়তে হয়েছে তাকে। কিন্তু উকিলবাবুর চরিত্রটা খুব সুন্দর এবং ভালোভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারছে বলে কৌশিক সেনের বিশ্বাস। চরিত্রটি খুবই বাস্তব ধর্মী স্ত্রীর প্রতি ধীরে ধীরে ভালোলাগা তৈরি হচ্ছে তার দায়িত্বশীল হচ্ছে সে স্ত্রীর প্রতি আর পাঁচটা হিরো চরিত্রের থেকে একটু আলাদা অরিন্দম এর চরিত্র। আর এই জেন্টেলম্যান ব্যাপারটার জন্যই অরিন্দমের প্রতি আলাদা করে ভালোলাগা তৈরি হচ্ছে মানুষের।

বর্তমান সময়ের হিরোদের উপেক্ষা করছে না কৌশিক সেন। তিনি বলেছেন অনেক বাচ্চা বাচ্চা ছেলেরা অভিনয় জগতে প্রবেশ করছে তাদের অভিনয় প্রত্যেকের দুর্দান্ত। যেমন সুপুরুষ চেহারা তেমন তাদের অভিনয়। মেয়েদের ক্রাশ খাওয়া স্বাভাবিক। সবার নাম তার জানা না থাকলেও অভিনয় দেখেছেন তিনি এবং প্রশংসা করেছেন ওদের জন্য মেয়েদের পাগলামিটা আলাদা সেটা নিজেই স্বীকার করেছেন কৌশিক সেন।

বেশ কয়েক সপ্তাহ হয়ে গেল শুরু হয়েছে স্টার জলসার পর্দায় এই নতুন ধারাবাহিক। একদম ভিন্ন ধরনের গল্প নিয়ে শুরু এই ধারাবাহিক দর্শকের মনে ধীরে ধীরে জায়গা করে নিয়েছে। প্রথমদিকে টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও এই সপ্তাহে টিআরপি তালিকায় নিজের জায়গা করে নিতে পেরেছে গোধূলি আলাপ। এবং আস্তে আস্তে দর্শকের মনে ভালোমতো ওই জায়গায় তৈরি করে নিতে পারবে বলে বিশ্বাস প্রত্যেকের।

Back to top button