টলিউড

প্রায় ২ কোটি টাকা দামের গাড়ি কিনলেন টলিউডের সব থেকে বড়ো অভিনেত্রী শ্রাবন্তী! ভক্তদের সুখবর দিলেন শ্রাবন্তী, নতুন সদস্য আসছে তার সংসারে! আবেগে উচ্ছ্বসিত হয়ে কেক ও কেটে ফেললেন তিনি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী তার অভিনয় জীবনের জন্য যত না বেশি চর্চিত, তার থেকেও অধিক মাত্রায় চর্চিত তার ব্যক্তিগত জীবনের জন্য। তার তিন নম্বর বিয়ে এবং বিবাহ বিচ্ছেদ নতুন প্রেমিকের সাথে তার সম্পর্ক এইসব নিয়ে হরদম খবরের কাগজের শিরোনামে চলে আসেন তিনি। বর্তমানে তার বাড়িতে সদ্য এক নতুন সদস্য এসেছে যা নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তীর পুরো পরিবার।

বাড়িতে নতুন সদস্য আসার খবর সোশ্যাল মিডিয়ায় সকলকে নিজেই জানিয়েছেন অভিনেত্রী আর শ্রাবন্তীর মুখে এই সুখবর শুনে আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন নেটাগরিকরা। তারা শ্রাবন্তীকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এই দিন নিজে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করে অভিনেত্রী শ্রাবন্তী জানান তার বাড়ির নতুন সদস্য আসার কথা, এখানেই শেষ নয় নতুন সদস্যের আগমন বার্তায় খুশি হয়ে কেক ও কাটেন তিনি।

এইদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানান, একটি নতুন গাড়ি কিনেছেন তিনি। সাধারণ মানুষ থেকে শ্রাবন্তীর ভক্তরা ও নেটাগরিকরা এরপর শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন শ্রাবন্তীকে। প্রসঙ্গত উল্লেখ্য, খুব শীঘ্রই ‘ভয় পেওনা’ সিনেমা রিলিজ করতে চলেছে, এই ছবিতে প্রথমবার শ্রাবন্তী জুটি বাঁধবেন ওম সাহানির সাথে। হরর থ্রিলার এই ছবির পোস্টারও ইতিমধ্যেই শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে শ্রাবন্তী ও ওম সাহানির সাথে দেখা যাবে দর্শনা বণিককেও। তিনি এই ছবিতে একটি আইটেম গানে নাচ করবেন। এই ছবিতে অনুপম রায়, রাজ বর্মন ও অন্তরা মিত্র গান গেয়েছেন। এছাড়া মিউজিকের দায়িত্বে রয়েছেন ডাব্বু। এই গল্পে দেখা যাবে, ডাক্তার আকাশ চট্টোপাধ্যায় চরিত্রে অভিনয় করছেন ওম, আর তার স্ত্রী অনন্যার চরিত্রে কাজ করবেন শ্রাবন্তী। ছবিতে অনন্যাকে ঘিরেই ভুতুড়ে আমেজ তৈরি হয়েছে। ভূতে ভয় পেলেও ভূতের ছবিতে কাজ করতে সবসময় আগ্রহ প্রকাশ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে শ্রাবন্তীর সাথে কাজ করতে পেরে অত্যন্ত খুশি হয়েছেন ওম সাহানি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অয়ন দে পরিচালিত ‘ভয় পেওনা’ ছবির একটি গানের শুটিং কাশ্মীরে হয়েছে আর এই ছবির বেশির ভাগ শ্যুটিং করা হয়েছে কলকাতা এবং কলকাতার আশেপাশের জায়গাতে। এই ছবিটি রিলিজ করবে ২০২২ এর ২৭ শে মে। ছবির ট্রেলারের শুরুতেই দেখা যাবে অনন্যাও আকাশের বিয়ে হচ্ছে। নববধূর পোশাকে অনন্যা প্রবেশ করছে আকাশের বাড়িতে তারপরই আলো ঝলমলে পরিবেশ বদলে যাচ্ছে ভুতুড়ে আবহাওয়ায়…এরপর কী ঘটবে? জানতে হলে অবশ্যই দেখতে হবে অয়ন দে পরিচালিত ভয় পেওনা ছবিটি।

Back to top button