বাংলা সিরিয়াল

এতদিনের না বলা কথা আজ মাতৃদিবসের দিন মা কে জানালেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু! আগে কখন‌ও মা কে এই কথা জানাননি সৌমিতৃষা

আজ আন্তর্জাতিক মাতৃ দিবস। এই বিশেষ দিনটিতে সকলেই তাদের মায়েদের সঙ্গে ছবি পোস্ট করে মাতৃ দিবসের শুভেচ্ছা জানান। সোশ্যাল মিডিয়ায় এই দিনটিতে ভরে ওঠে হাজার হাজার মায়ের ছবিতে। তাদের মায়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন নিজেদের অ্যাকাউন্ট থেকে। সেই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, অর্থাৎ সকলের প্রিয় মিঠাই। তবে সৌমিতৃষা এই একটা দিন মাতৃ দিবস হিসেবে উদযাপন করতে বিশ্বাসী নয়, তার কাছে প্রতিটি দিনই মায়ের হয়। তাই বিশেষ কোন একটা নিনে মাতৃদিবস হতে পারে এতে তিনি বিশ্বাস করেন না। মাতৃ দিবসের দিন সকল সন্তানের যেমন তার মায়ের উদ্দেশে বিশেষ কিছু কথা লেখে সোশ্যাল মিডিয়ার পাতায় তেমন সৌমিতৃষা কখনোই সেরকম ভাবে কোনও পোস্ট করেননি মাকে নিয়ে। এত বছর ধরে একটা সহজ কথা বলে উঠতে পারেনি অভিনেত্রী তার মা কে। কিন্তু এবছর মাতৃ দিবসে সেই কথাটাই মাকে জানালেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর ছবি পোস্ট এর মাধ্যমে।

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে মায়ের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন ‘আমি মনে করি এই একটা দিন মাতৃদিবস কখনোই হতে পারে না, তবুও একটা কথা তোমাকে আজ অব্দি বলা হয়নি হয়তো আমি মনের কথা প্রকাশ করতে ব্যর্থ তবুও তোমায় বলছি আমি তোমায় খুব ভালোবাসি মাম।’ মাকে মাম বলে সম্বোধন করেন মিঠাই। মাকে এতদিন এই ছোট্ট কথাটা বলতে পারেনি অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ার সকলের সামনে সেই কথাটা মাকে জানালেন তিনি।

বর্তমানে সৌমিতৃষার জনপ্রিয়তা আকাশছোঁয়া। মিঠাই ধারাবাহিকের হাত ধরে দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। যদিও এটি তার প্রথম ধারাবাহিক নয় এর আগেও সান বাংলায় একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা। কিন্তু এই ধারাবাহিকের হাত ধরে এসেছে বিপুল জনপ্রিয়তা। সকলেই এই ধারাবাহিকের মাধ্যমে প্রচুর প্রচুর ভালোবাসা দিয়েছে অভিনেত্রী কে। এবছর জি বাংলার অ্যাওয়ার্ড শো তে মিঠাই ধারাবাহিক বেশিরভাগ পুরস্কার জিতে নিয়েছে, সৌমিতৃষাও জিতেছেন অসংখ্য পুরস্কার।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button