টলিউড

ট্যালেন্ট থাকা সত্ত্বেও ইন্ডাস্ট্রিতে ভালো কাজের অভাব, সাক্ষাৎকারে নিজের আক্ষেপের কথা জানালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম একজন হলেন সন্দীপ্তা সেন। টেলিভিশনে ছোট পর্দা দিয়ে অভিনয় জগতে তার অভিষেক ঘটলেও বর্তমানে ছোটপর্দা গণ্ডি পেরিয়ে বড় পর্দায় এবং ওয়েব সিরিজেও অভিনয় করছেন অভিনেত্রী। তার অভিনয় বরাবরই প্রশংসা পেয়েছে দর্শকমহলে। রূপে-গুণে একেবারে লক্ষ্মী সন্দীপ্তা। পড়াশুনা তেও বরাবরই ভালো অভিনেত্রী, সন্দীপ্তা হল সাইকোলজির স্টুডেন্ট। এছাড়া নাচেও দারুন পারদর্শী অভিনেত্রী। সব মিলিয়ে নাচ, অভিনয়, তার মিষ্টি ব্যবহার দর্শককে মুগ্ধ করে বারবার। কিন্তু এত গুণ থাকা সত্ত্বেও তার কাজের ঝুলি বর্তমানে শূন্য। তবে এই গল্প ইন্ডাস্ট্রিতে নতুন নয় এমন অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাদের সত্তিকারের ট্যালেন্ট থাকা সত্ত্বেও কাজের অভাব।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আক্ষেপের সুরেই অভিনেত্রী জানিয়েছেন “অনেকেই ভালো কাজ করি বলে প্রশংসা করেন, বলেন আমার অভিনয় তাদের ভালো লাগছে। কিন্তু ভাল চরিত্রের বেলায় কেন প্রস্তাব আসে না সেই অঙ্কটা আজও বুঝি না।” এই আক্ষেপ শুধু সন্দীপ্তার নয় আরও অনেকে রয়েছে ট্যালেন্ট থাকা সত্ত্বেও কোথাও গিয়ে পিছিয়ে পড়ছে তারা। আবার অনেকে অনেক জায়গায় টাকার খেলায় নিজের যোগ্য জায়গায় যেতে পারছেন না।

শেষ অভিনেত্রী সন্দীপ্তা কে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ তে মা সারদার চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি আমরা। সেখানেই তাঁর অভিনয় দুর্দান্ত ভাবে নজর কেড়েছিল দর্শকদের।

Back to top button