ভাইরাল

‘গানের অকালে মৃত্যু ঘটল’, এবারে টাইটানিক ছবির জনপ্রিয় গান গেয়ে ভাইরাল হলেন বাংলাদেশের হিরো আলম, হেসে কুটোপাটি নেটিজেনরা

বাংলাদেশের হিরো আলম যিনি এখন বিভিন্ন দেশের মানুষের কাছে পরিচিত। তার বিভিন্ন কর্মকাণ্ডের জন্য তিনি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে থাকেন প্রায়শই। এবার আবারো একবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন তিনি ভ্যালেন্টাইন্স ডের দিন জনপ্রিয় হলিউড ছবি টাইটানিক এর জনপ্রিয় গান ‘Every Night In My Dream’গাইলেন তিনি। টাইটানিক ছবির এই গান বেশ জনপ্রিয় সকলেরই পছন্দের তালিকায় পরে এই গানটি। তবে হিরো আলমের গলায় এই গানটি শুনে সকলের চক্ষু চড়কগাছ। সকলেই তার গলায় এই গান শুনে হতভম্ব হয়ে গিয়েছেন।

সাধারণত তার গান শুনে সোশ্যাল মিডিয়ায় সকলেই হেসে লুটোপুটি খান। এর আগেও বহুবার গান গেয়ে তিনি নিজেকে হাসির খোরাক করে তুলেছেন। মানিকে মাগে হিতে মতো ভাইরাল গান এবং পুষ্পা ছবির গান ভাইরাল হয়েছেন তিনি। আসলে বাংলাদেশি এই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোল হয়ে থাকে। সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা তার পোশাক-আশাক, হাঁটাচলা, কথাবার্তা সব কিছু নেই ট্রোল ভিডিও বানিয়ে থাকেন।

তার গলার বেসুরো আওয়াজ দিয়ে তিনি মানুষকে রীতিমত হাসিয়ে চলেন। অনেকেই তার এই সমস্ত ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করেন। তার এই নতুন ভিডিও প্রসঙ্গে হিরো আলম নিজেই জানিয়েছেন যে “মানুষ আমার কাছে নতুন গান শুনতে চেয়েছিল, তাই ভালোবাসার দিনে চেয়েছিলাম কিছু ভালো উপহার দিতে, তাই এই সুন্দর গানটি গেয়ে শোনালাম প্রত্যেককে। আশা করছি অন্যান্য গানের মত এই গানটিও বেশ ভাইরাল হবে।” এই গানের ভিডিওতে হিরো আলমের সঙ্গে দেখা গেলো আবার তার বউ নুসরত জাহান সুমিকে।

Back to top button