টলিউড

‘তুই জানিস তোকে আমি কতটা ঘৃণা করি’! অভিনেতা অঙ্কুশ হাজরার জন্মদিনে বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর! শোরগোল নেটদুনিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নাম। একসঙ্গে বিভিন্ন সিনেমায় অভিনয় করে দর্শকদের থেকে প্রশংসা কুড়িয়েছেন তারা। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সরাসরি জানিয়ে দিলেন অভিনেতা অঙ্কুশ হাজরাকে কতটা ঘৃণা করেন তিনি। তবে বলাই বাহুল্য গোটা বিষয়টি ঘটেছে মজার ছলে।

প্রসঙ্গত কিছুদিন আগে শুটিং করার সময় শুটিং ফ্লোরে আছাড় খেয়ে পা ভেঙেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সে সময় তার পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। অভিনেত্রীকে শুটিং সেট থেকে হাসপাতালে পৌঁছে দেওয়া, সমস্তটাই নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করেছিলেন অঙ্কুশ। এদিন সে কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন অঙ্কুশের কেয়ারিং স্বভাবের জন্য তিনি তাকে পছন্দ করেন। তবে তার পাশাপাশি অভিনেতাকে তিনি কতটা ঘৃণা করেন সে কথাও জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য নেটিজেনরা বেশ বুঝতে পেরেছেন অঙ্কুশ এবং শুভশ্রীর মধ্যে বন্ধুত্ব কতখানি গভীর।

প্রসঙ্গত ইতিমধ্যে একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এদিন অঙ্কুশের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে এই অভিনব বার্তা পাঠাতে দেখা গিয়েছে শুভশ্রী গাঙ্গুলীকে। তাদের দুজনের খুনসুটি দারুণ উপভোগ করেছেন তাদের অনুগামীরা।

Back to top button