বাংলা সিরিয়াল

‘ভ্যালেন্টাইন্স ডে পালন করতে বৃদ্ধাবাসে পৌঁছালেন টলিউড অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার অভিনব ভ্যালেন্টাইন্স ডের ছবি

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন চান্দ্রেয়ী ঘোষ। যিনি ছোটপর্দা থেকে বড় পর্দা বিভিন্ন ক্ষেত্রে দাপিয়ে অভিনয় করছেন বর্তমানে। তবে ছোটপর্দায় মূলত নেতিবাচক চরিত্রে অভিনেত্রীকে দেখে অভ্যস্ত দর্শকরা। তবে ব্যক্তিগত জীবনে এবার দর্শকদের মন জয় করে নিতে দেখা গেল অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে। প্রসঙ্গত প্রেম দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউডের ছোট-বড় বিভিন্ন স্টারদের ব্যক্তিগত নানা মুহুর্ত ভাগ করে নিতে দেখা গিয়েছে।

তবে চান্দ্রেয়ী অবশ্য অভিনব ভাবে পালন করেছেন তার ভ্যালেন্টাইনস ডে। ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করতে ‘অবসর’ বৃদ্ধাবাস নামের একটি বৃদ্ধাবাসে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানের সমস্ত বাসিন্দাদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাকে। গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন ওখানে গিয়ে কিছু সময় কাটানোর পর তিনি বুঝতে পেরেছেন জীবনে এখনো অনেক কিছু শেখা বাকি।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

পাশাপাশি ওখানে যে সমস্ত মানুষ রয়েছেন তাদের কথা শুনে চোখের জল আটকাতে পারেননি অভিনেত্রী। তিনি আরো জানিয়েছেন ভবিষ্যতে আবারও ওই মানুষগুলোর সঙ্গে সময় কাটানোর ইচ্ছা রয়েছে তার। বলাই বাহুল্য জনপ্রিয় টলিউড অভিনেত্রীর এই মহান উদ্যোগ মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রশংসিত হয়েছে তার এই কর্মকাণ্ড।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

Back to top button