Science and Technology

BSNL নিয়ে এলো দুর্দান্ত অফার! ভেস্তে গেল Jio, Airtel, Vi-এর প্ল্যান, হার মানিয়ে দেবে সমস্ত বেসরকারি টেলিকম সংস্থাকে

বর্তমানে সকলের হাতে হাতেই স্মার্টফোন। আর এই স্মার্টফোন ব্যবহারকারীরা প্রত্যেকেই ইন্টারনেট ব্যবহার করেন। পরে গত বছরের শেষের দিকে তিনটি বেসরকারি টেলিকম সংস্থার তাদের রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়ে তুলেছে যার জন্য অসুবিধায় পড়েছে বহু সাধারণ মানুষ। এর মধ্যে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল নিয়ে আসলো দুর্দান্ত একটি অফার। যা হার মানিয়ে দিল সমস্ত বেসরকারি টেলিকম ব্যবস্থাকে।

BSNL এর নতুন প্ল্যানটি ৬৬৬ মূল্যের।এতে অনেক রকমের সুবিধা রয়েছে যা এখনও পর্যন্ত কোনো টেলিকম কোম্পানি দেয়নি। তবে এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা এখনো পর্যন্ত ভারতের সর্বোচ্চ 4G নেটওয়ার্ক চালু করতে অক্ষম। এটাই একটা খারাপ দিক।

BSNL-এর ৬৬৬ টাকা রিচার্জ প্ল্যানে ব্যবহারকারী গ্রাহকরা পাবেন, প্রতিদিন ২ জিবি করে ডেটা। এছাড়া রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, ফ্রি পিআরবিটি (কলার টিউন), একটি ফ্রি জিং মিউজিক সাবস্ক্রিপশন এবং একটি ফ্রি হার্ডি গেমিং সার্ভিস। এই রিচার্জ প্ল্যানে বৈধ থাকবে ১১০ দিনের জন্য।

এছাড়া রয়েছে ৪৯৯ টাকার এই রিচার্জ প্ল্যান। যেখানে পাওয়া যাবে প্রতিদিন ২জিবি করে ডেটা, ১০০টি করে এসএমএস সম্পূর্ণ বিনামূল্যে, আনলিমিটেড ভয়েস কল, বিএসএনএল টিউনস এবং জিং-এর ফ্রি অ্যাক্সেস অফার। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৯০ দিন।

BSNL ব্যবহারকারীদের জন্য রয়েছে সুখবর। খুব শীঘ্রই এই টেলিকম কোম্পানি তাদের 4g পরিষেবা চালু করতে যাচ্ছে। চলতি বছরের মাঝেই আসতে চলেছে সুখবর।

Back to top button