Science and Technology

অবশেষে গ্রাহকদের দাবি মানলো জিও, ভারতের সবচেয়ে সস্তা প্ল্যান আনলেন মুকেশ আম্বানি, মাত্র ৩৯৫ টাকায় গ্রাহকরা পাবেন ৩ মাস আনলিমিটেড সুবিধা

ভারতের টেলিকম ব্যবসায় রীতিমতো বৈপ্লবিক বদল আনতে সক্ষম হয়েছিল মুকেশ আম্বানির কোম্পানি রিলায়েন্স জিও। বলা যেতে পারে জিওর হাত ধরে বিভিন্ন রকম বদলে যাওয়া সুযোগ সুবিধা লাভ করতে সক্ষম হয়েছেন গ্রাহকরা। তবে দীর্ঘদিন ধরে জিওর বিরুদ্ধে নানা রকম অভিযোগ তুলেছিলেন ব্যবহারকারীরা।

তারা জানিয়েছিলেন প্রথম দিকে বিনামূল্যে সুযোগ-সুবিধা পেলেও এখন প্রচুর টাকা খরচ করছে হচ্ছে তাদের পরিষেবা পাওয়ার জন্য। যে কারণে এবার অবশেষে নতুন প্ল্যান আনতে দেখা গেল কোম্পানিটিকে। জানা গিয়েছে এবার থেকে মাত্র ৩৯৫ টাকার রিচার্জ করলে ৮৪ দিন পর্যন্ত পরিষেবা পেতে সক্ষম হবেন গ্রাহকরা।

পাশাপাশি এর মাধ্যমে যে সমস্ত গ্রাহকদের ইন্টারনেট কম লাগে কিন্তু ফোন কল বেশি ব্যবহার হয় তাদের প্রচুর অসুবিধা হবে বলে জানা গিয়েছে। কারণ ৩৯৫ টাকায় গ্রাহকরা পাবেন ৮৪ দিনের ভ্যালিডিটি। এর সঙ্গে রয়েছে মোট ৬ জিবি ডেটা। এই হাইস্পিড ৬ জিবি ডেটার ব্যবহার শেষ হলে ইন্টারনেটের স্পিড পাওয়া যাবে ৬৪ কেবিপিএস।

পাশাপাশি ১০০০ টি এসএমএস করতে পারবেন বলে জানা গিয়েছে কোম্পানির তরফ থেকে। বলাই বাহুল্য এই নতুন প্ল্যান এর কথা জানতে পেরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই সংস্থার ব্যবহারকারীরা।

Back to top button