Science and Technology

মাত্র ৪৯ টাকায় দুর্দান্ত প্ল্যান নিয়ে আসলো BSNL, ঘুম উড়ল মুকেশ আম্বানির! সস্তার প্ল্যান দিয়েই বাজিমাত করল BSNL

বর্তমানে জিনিসপত্রের দাম তো বেড়েই চলেছে। বাজারদরের অবস্থা খুবই খারাপ। এমনকি ভারতীয় টেলিকম কোম্পানিগুলিও নিজেদের প্ল্যান এর দাম বাড়িয়ে চলেছে দিন দিন। কিন্তু BSNL এমন একটি কোম্পানি যা এখনো অব্দি অল্প খরচেই মানুষের কাছে একটি প্ল্যান পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকে। বিএসএনএল কোম্পানির সস্তা প্ল্যান গুলি এখন বাজার কাঁপাছে। জিও, এয়ারটেল, ভোডাফোনের মত দামি প্ল্যানগুলোর তুলনায় বিএসএনএল এর ওপরে আস্থা রাখছেন সাধারণ জনগণ।

বিএসএনএল এর একটি ৪৯ টাকা দামের প্ল্যান রয়েছে। যা সাধারণ মানুষের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। কয়েক বছর আগে এয়ারটেল এবং ভোডাফোনও ৪৯ টাকা দামের একটি প্ল্যান ব্যবহারকারীদের জন্য দিত। কিন্তু বর্তমানে সেই প্ল্যান বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু বিএসএনএল কোম্পানি এখনো সেই প্ল্যান বজায় রেখেছে। যা অন্যান্য টেলিকম কোম্পানির ব্যবহারকারীদের আকৃষ্ট করছে।

বিএসএনএল কোম্পানির ৪৯ টাকার প্রিপেড প্ল্যানে ব্যবহারকারীরা 100 মিনিট ভয়েস কলিং + 1GB মোবাইল ডেটার সুবিধা পাবেন। প্ল্যানের পরিষেবার বৈধতা ২০ দিন। বিএসএনএল ব্যবহারকারীরা এটি ব্যবহার করতে পারেন। যদি আপনারা নিত্যদিন ইন্টারনেট পরিষেবার ব্যবহার না করে থাকেন। এছাড়াও বিএসএনএল এর আরো একটি খুব সস্তার প্ল্যান রয়েছে। ২৯ টাকার প্রিপেইড প্ল্যানও, এটি সীমাহীন ভয়েস কলিং এবং 1GB মোবাইল ডেটা সহ পাঁচ দিনের বৈধতা দেয়।

Back to top button